সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «   আখাউড়া স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ  » «   বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের সিরিজ জয়  » «   চীনের উহানে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী  » «   নেতাদের পিছনে ঘুরা ছাত্রদের কাজ নয়: নওফেল  » «   আহসান আলীকে সাজঘরে ফেরালেন শফিউল  » «   ‘ভারত ফের ভাগ হবে’  » «   কোম্পানীগঞ্জসহ সকল পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবিতে অনির্দ্দিষ্টকালের ধর্মঘট শুরু  » «   কানাডায় নতুন ঠিকানা হ্যারি-মেগানের  » «   দক্ষিণ সুরমায় ট্রাকে মিললো দুই যুবকের লাশ  » «   তথ্য প্রযুক্তিতে তৃতীয় ফাইবারে বাংলাদেশ সংযুক্ত হওয়ার পথে-প্রতিমন্ত্রী মাহবুব আলী  » «   এ অঞ্চলের মানুষের ভোটে পাকিস্তান সৃষ্টি হয়েছিল-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী  » «   রান পেতে লড়ছেন মাহমুদউল্লাহ-আফিফ  » «   ছাতকের গোবিন্দগঞ্জে মসজিদের নামে জমি দখল নিয়ে গ্রামবাসীর উত্তেজনা  » «  

অস্ট্রেলিয়ার দাবানলের ধোঁয়ায় শঙ্কিত জকোভিচ

সিলেটপোস্ট ডেস্ক::বছরের প্রথম গ্র্যান্ড স্লাম অস্ট্রেলিয়ান ওপেন শুরু হতে আর বাকি মাত্র ১৫ দিন। আর এর মধ্যে খেলা নিয়ে নিজের শঙ্কার কথা জানালেন টেনিস বিশ্বের দ্বিতীয় শীর্ষ বাছাই নোভাক জকোভিচ। খবর রয়টার্সের।

দাবানলের বিষয়ে জকোভিচ জানান, ধোঁয়ায় খেলতে সমস্যা হতে পারে তার। তবে এই অন্যতম শীর্ষ বাছাই আশা করছেন খুব শিগগিরই নিয়ন্ত্রণে এসে যাবে অস্ট্রেলিয়ার দাবানল। তবে এমন চলতে থাকলে খেলোয়াড়দের জন্য আলাদা পরিকল্পনা তৈরির আহ্বান জানিয়েছেন জকোভিচ।

জকোভিচ বলেন, যদি এমনভাবে চলতে থাকে আমার মনে হয় অস্ট্রেলিয়ান টেনিস নিয়ম পরিবর্তনে বাধ্য হবে। এটা তাদের জন্য কঠিনও বটে কারণ এর সঙ্গে অনেক কিছুই জড়িত।

এবারের দাবানলে অস্ট্রেলিয়ায় প্রায় প্রত্যেকটি রাজ্য এবং শহর ক্ষতির মুখে পড়েছে। গত সেপ্টেম্বর থেকে এ পর্যন্ত অস্ট্রেলিয়ায় দাবানলে অন্তত ২৩ জন নিহত হয়েছেন। এছাড়াও দাবানলের আগুনে পুড়ে গেছে এক কোটি ত্রিশ লাখ একর জমি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.