সংবাদ শিরোনাম
দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন  » «   দিরাইয়ের লেগুনা ও মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষ: নিহত ২ আহত ১  » «   আখাউড়া স্থলবন্দরে আমদানি-রফতানি বন্ধ  » «   বাংলাদেশের বিপক্ষে পাকিস্তানের সিরিজ জয়  » «   চীনের উহানে আটকা পড়েছে ৫০০ বাংলাদেশি শিক্ষার্থী  » «   নেতাদের পিছনে ঘুরা ছাত্রদের কাজ নয়: নওফেল  » «   আহসান আলীকে সাজঘরে ফেরালেন শফিউল  » «   ‘ভারত ফের ভাগ হবে’  » «   কোম্পানীগঞ্জসহ সকল পাথর কোয়ারি খুলে দেওয়ার দাবিতে অনির্দ্দিষ্টকালের ধর্মঘট শুরু  » «   কানাডায় নতুন ঠিকানা হ্যারি-মেগানের  » «   দক্ষিণ সুরমায় ট্রাকে মিললো দুই যুবকের লাশ  » «   তথ্য প্রযুক্তিতে তৃতীয় ফাইবারে বাংলাদেশ সংযুক্ত হওয়ার পথে-প্রতিমন্ত্রী মাহবুব আলী  » «   এ অঞ্চলের মানুষের ভোটে পাকিস্তান সৃষ্টি হয়েছিল-মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী  » «   রান পেতে লড়ছেন মাহমুদউল্লাহ-আফিফ  » «   ছাতকের গোবিন্দগঞ্জে মসজিদের নামে জমি দখল নিয়ে গ্রামবাসীর উত্তেজনা  » «  

ভারতে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে নিহত ২০

সিলেটপোস্ট ডেস্ক::ভারতে বাস ট্রাকের মুখোমুখি সংঘর্ষে ২০ জন নিহত হয়েছেন। শুক্রবার (১০ জানুয়ারি) ভারতের স্থানীয় সময় রাতে উত্তরপ্রদেশে দিল্লি-কানপুর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

দেশটির পুলিশের বরাতে এ খবর নিশ্চিত করেছে ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়া।

তবে দুর্ঘটনায় মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে কানপুরের পুলিশ প্রধান মোহিত আগারওয়াল। তিনি বলেন, দুর্ঘটনা কবলিত বাসটি থেকে জীবিত কাউকে উদ্ধার করা প্রায় অসম্ভব।

বাসটি কান্নুজ থেকে জয়পুরের দিকে যাচ্ছিলো বলে জানান তিনি।

এ দুর্ঘটনায় শোক জানিয়েছেন ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। এক টুইট পোস্টে তিনি বলেন, উত্তরপ্রদেশে কান্নুজের দুর্ঘটনার খবর জানলাম। অনেকজন মারা গেছে। নিহত ও তাদের পরিবারের প্রতি আমি সমবেদনা জানাচ্ছি। আমি দোয়া করি আহতরা যেন তাড়াতাড়ি সুস্থ হয়ে যায়।

এদিকে নিহতদের পরিবারদের দুই লাখ ও আহতদের পঞ্চাশ হাজার করে রুপি দেওয়ার ঘোষণা দিয়েছেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ।

সর্বশেষ সংবাদ

Developed by:

.