সংবাদ শিরোনাম
বিশপের দশক সেরা ওয়ানডে একাদশে একমাত্র অলরাউন্ডার সাকিব  » «   মুক্তির শর্তের বিষয়ে আইনজীবীদের সঙ্গেও পরামর্শ  » «   রবিবার থেকে ব্যাংক চলবে সকাল ১০টা থেকে বিকেল ৪টা  » «   অভ্যন্তরীণ তিন রুটে ১ জুন থেকে ফ্লাইট চালু  » «   সৌদি আরবে সিলেটর জকিগন্জের এক ব্যবসায়ীর মৃত্যু  » «   নিজ হাতে গড়া দল থেকে বহিষ্কার মাহাথির  » «   লিবিয়ায় ২৬ বাংলাদেশিকে গুলি করে হত্যা  » «   শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে এক বৃদ্ধের মৃত্যু  » «   কুলাউড়ায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত  » «   করোনা:বিশ্বনাথে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে আহত ৪০  » «   বিশ্বনাথে নিজ কর্মস্থলে আসার সময় মাদ্রাসার শিক্ষকের মৃত্যু  » «   নগরীর পাঠানটুলা থেকে এক অজ্ঞাত মহিলার লাশ উদ্ধার  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের বিরুদ্ধে প্রতিবাদ করায় মহিলা সদস্যর শ্লীলতাহানির চেষ্টা, অভিযোগ দায়ের  » «   করোনা: দেশে একদিনে শনাক্ত ছাড়ালো ২ হাজার, মৃত্যু ১৫  » «   মায়ের দুধে করোনা সংক্রমণ হয় না  » «  

বিশ্বনাথে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এমসি কলেজ শিক্ষার্থীর মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের বিশ্বনাথ উপজেলার দিঘলী কাজিবাড়ি এলাকায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এমসি কলেজের এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে এমসি কলেজের আরেক ছাত্র।
সোমবার দুপুর দেড়টার দিকে এ দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, সোমবার দুপুরে মোটরসাইকেলে কলেজে আসছিলেন এমসি কলেজের ছাত্র দিঘলী গ্রামের শুভাষ নন্দীর ছেলে শোভন নন্দী (১৭) ও একই এলাকার আনন্দ ঘোষের ছেলে আকাশ ঘোষ (১৭)। মোটরসাইকেলে তারা কাজিবাড়ি এলাকায় আসামাত্র একটি লেগুনা তাদেরকে ধাক্কা দেয়। এসময় তাদের মোটরসাইকেলসহ তারা নিচে পড়ে যায় এবং দুজনই গুরুতর আহত হয়।

গুরুতর আহত অবস্থায় তাদেরকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসকরা শোভন নন্দীকে মৃত ঘোষণা করেন। অপর আহত আকাশ ঘোষ আশঙ্কাজনক অবস্থায় আইসিইউতে আছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বিশ্বনাথ থানার ওসি মো. শামীম মুসা বলেন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.