সংবাদ শিরোনাম
সিলেটে বন্যা:নগরীর উপশহরসহ অনেক এলাকা বাসাবাড়ি পানিতে নিমজ্জিত  » «   সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশি পাসপোর্টের মান  » «   সিলেটে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বজ্রসহ বৃষ্টি হতে পারে  » «   ভারতীয় প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী  » «   অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প  » «   অবৈধ ভারতীয় বিড়ি নিয়ে সমঝোতা বিড়িসহ ইউপি সদস্য আটক  » «   সুনামগঞ্জের দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু  » «   সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «  

নগরীতে নির্দেশনা ছাড়া গুরুত্বপূর্ণ রাস্তা বন্ধ

সিলেটপোস্ট ডেস্ক::কালভার্ট নির্মাণের জন্য নগরীর বারুতখানা পয়েন্ট থেকে জিন্দাবাজার পয়েন্ট সড়ক এবং নাইওয়রপুল থেকে ধোপাদিঘীরপাড় সড়কে যানবাহন চলাচল বন্ধ করে দেয়া হয়েছে। শনিবার রাতে এই দুটি সড়কের মাঝামাঝি অবস্থিত দুটি কালভার্ট নির্মাণের জন্য ভেঙে দেয়া হয়।

রাস্তা কেটে ফেলায় এই সড়কে যানবাহন চলাচল বন্ধ হওয়ার পাশাপাশি পথচারী চলাচলেও বিঘ্ন ঘটছে। পথচারী লোকজন কালভার্টের উপর বাঁশের চাটাই ফেলে চলাচল করছেন। এতে চরম ভোগান্তিতে পরেছেন ব্যস্ততম এই এলাকার বাসিন্দা ও ব্যবসায়ীরা।

এদিকে হঠাৎ করেই কোন নির্দেশনা ছাড়া গুরুত্বপূর্ণ এ রাস্তা বন্ধ করে দেওয়ায় নগরবাসীকে ব্যবহার করতে হচ্ছে বিকল্প সড়ক। ফলে এই সড়কের সাথে সংযুক্ত সওদাগর টুলা, জেলরেোড, হাওয়া পাড়া, তাঁতী পাড়া ও বারুতখানা থেকে লালবাজার যাওয়ার সরু রাস্তায় সৃষ্টি হচ্ছে তীব্র যানজট। এতে যানবাহন চলাচলে যেমন অসুবিধা হচ্ছে তেমনি ওই এলাকার ব্যবসায়ীরাও ক্ষতির সম্মুখীন হচ্ছেন।

ব্যবসায়ীরা জানিয়েছেন- শনিবার রাতে হঠাৎ করেই মেয়র সিটি কর্পোরেশনের গাড়ি নিয়ে এসে কালভার্টটি ভেঙে দেন। তখন ব্যবসায়ীরা কবে নাগাদ রাস্তা ঠিক হবে এ বিষয়ে তাকে জিজ্ঞেস করলেও তিনি কোন সদুত্তর দেননি। এ রাস্তা বন্ধ থাকায় প্রতিদিন তাদের ব্যবসায় লোকসান হওয়ার শঙ্কায় রয়েছেন ব্যবসায়ীরা।

তীব্র যানজট থেকে মুক্তি ও ব্যবসায়ীদের ক্ষতি থেকে রক্ষা করতে খুব দ্রুত কাজ শেষ সড়কে যানচলাচলের উপযোগী করে দিতে ব্যবসায়ীরা সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানিয়েছেন।

সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীর সাথে যোগাযোগের চেষ্টা করা হলে তিনি কল রিসিভ করেননি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.