সংবাদ শিরোনাম
সিলেটে বন্যা:নগরীর উপশহরসহ অনেক এলাকা বাসাবাড়ি পানিতে নিমজ্জিত  » «   সূচকে আরো দুই ধাপ পেছালো বাংলাদেশি পাসপোর্টের মান  » «   সিলেটে ঘণ্টায় ৪৫-৬০ কিলোমিটার বেগে অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়া বজ্রসহ বৃষ্টি হতে পারে  » «   ভারতীয় প্রধানমন্ত্রীকে মিথ্যাবাদী বললেন রাহুল গান্ধী  » «   অবশেষে মাস্ক পরলেন ট্রাম্প  » «   অবৈধ ভারতীয় বিড়ি নিয়ে সমঝোতা বিড়িসহ ইউপি সদস্য আটক  » «   সুনামগঞ্জের দিরাইয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে এক শিশুর মৃত্যু  » «   সুনামগঞ্জের তাহিরপুরের শনির হাওর থেকে এক নিখোঁজ শ্রমিকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ২জন মহিলা করোনায় পজেটিভ, মোট আক্রান্ত ৯৮: সুস্থ ৮৩  » «   জগন্নাথপুর ২য় দফা বন্যা,পানিবন্দী হাজার হাজার মানুষ  » «   সিলেটে ট্যাঙ্ক লরি শ্রমিক নেতা খুন  » «   সিলেটে বন্যা:দ্বিতীয় দফায় পানিবন্দি হয়ে পড়েছেন অর্ধলক্ষাধিক মানুষ  » «   সুনামগঞ্জে সুরমা নদীর পানি বিপদ সীমার ৫৪ সেঃ মিটার ও ছাতকে ১৬৬ সেন্টিঃ উপর দিয়ে প্রবাহিত হচ্ছে  » «   ইতালিফেরত ১৪৭ জন হজক্যাম্পে কোয়ারেন্টিনে  » «   করোনা নিয়ে বাংলাদেশ থেকে আসা ব্যক্তি জ্বর-কাশি নিয়ে ইতালি ঘুরে বেড়ান!  » «  

গোয়াইনঘাটে ট্রাক্টর-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধ মহিলার মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের গোয়াইনঘাটে ট্রাক্টর-সিএনজি অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষে এক বৃদ্ধার মৃত্যু হয়েছে।

নিহত ওই বৃদ্ধ মহিলার নাম মায়ারুন নেছা (৫৬)। তিনি গোয়াইনঘাটের তোয়াকুল ইউনিয়নের পেকের খাল গ্রামের মনির উদ্দিনের সহধর্মিণী। বর্তমানে মায়ারুন নেছা ও মনির উদ্দিন কোম্পানীগঞ্জ উপজেলার কামাল বস্তি গ্রামে বসবাস করতেন।

জানা যায়, সোমবার (১৩ জানুয়ারি) বিকেলে গোয়াইনঘাট উপজেলার পেকেরখাল গ্রামে মেয়ের বাড়িতে যাচ্ছিলেন মায়ারুন।  হাদারপার-বঙ্গবীর সড়কের খাইরাই গ্রামের সামনে পৌঁছামাত্র একটি ট্রাক্টরের মুখোমুখি তাদের অটোরিকশাকে চাপা দেয়। একে ঘটনাস্থলেই নিহত হন মায়ারুন নেছা। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন তার স্বামী মনির উদ্দিন।

সিএনজি অটোরিক্সা ও ট্রাক্টর পুলিশ জব্দ করলেও দুই চালক পলাতক রয়েছেন।

এ ব্যাপারে গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মো আব্দুল আহাদ দুর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুই চালক পলাতক রয়েছেন । ময়নাতদন্তের জন্য মায়ারুন নেছার লাশ ওসমানী হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.