সংবাদ শিরোনাম
সিলেটের টুকের বাজারে শবে বরাতের রাতে এক যুবককে কুপিয়ে হত্যা  » «   তিনি অসহায়দের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে চেয়েছেন  » «   জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী  » «   যুক্তরাষ্ট্রে দ্বিতীয় দিনের মতো প্রায় ২ হাজার জনের মৃত্যু  » «   স্পেনে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়ালো  » «   দেশে করোনায় মৃত্যু বেড়ে ২১, নতুন আক্রান্ত ১১২  » «   করোনা আপডেট:সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি  » «   এমপি সুলতান মনসুরের ফোঁনালাপের রেকর্ড ভাইরাল, পক্ষে-বিপক্ষে সমালোচনা-ফোন আলাপকারী ব্যক্তি লাপাত্তা    » «   সিলেটে করোনা পরিক্ষা:৯৪ জনের কারো শরীরেই করোনা ভাইরাস নেই  » «   ঘরবন্দী মানুষের মাঝে জাফলং আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরণ  » «   দোয়ারাবাজারে বক্তারপুর গ্রামে সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু,৩০০টি বাড়ি লকডাউন  » «   ৬৮ লাখে বিক্রি হলো বাটলারের সেই জার্সি  » «   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «  

কুকুরের সঙ্গে সেলফি, তরুণীর মুখে ৪০ সেলাই

সিলেটপোস্ট ডেস্ক::সোশ্যাল মিডিয়ার যুগে সেলফি রোগে আক্রান্ত অনেকেই। যে কোনো স্মৃতি ফেসবুক, ইনস্টাগ্রামে টাইমলাইনে জমা রাখতে আগ্রহী হয়ে ওঠেন তারা। এজন্য বিপজ্জনক সেলফি তোলে মারাত্মকভাবে ক্ষতিগ্রস্ত হন কেউ কেউ।

তেমনই এক সেলফি তুলে নাজেহাল অবস্থা হয়েছে লওরা স্যানসোন নামের এক আর্জেন্টাইন তরুণীর।

এ মর্মান্তিক ঘটনাটি ঘটেছে গত ১৪ জানুয়ারি আর্জেন্টিনার টুকুমানে।

টাইমস টুয়েন্টি ফোর নিউজ জানায়, অ্যালসিসিয়ান নামে এক জার্মান শেফার্ড পোষ্য রয়েছে ১৭ বছরের তরুণী লওরার। বিছানায় নিয়ে কুকুরের সঙ্গে খেলার ফাঁকে হঠাৎ তার ইচ্ছে হয় সেলফি তোলার।

যেই ভাবা সেই কাজ। কিন্তু এতে বড় বিপদ ডেকে আনেন তিনি।

সেলফি তুলতে গেলে কুকুরটি কামড়ে লওড়ার মুখ ছিঁড়ে দেয়। রক্তবন্যায় ভিজে যায় বিছানা।

আহত লওড়াকে দ্রুত তাকে হাসপাতালে নেয়া হলে ৪০ টি সেলাই পড়ে তার মুখে।

ইতিমধ্যে লওড়া স্যানসোনের ক্ষতবিক্ষত চেহারা আর কুকুরের ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

পোষ্য কুকুর হঠাৎ কেন এমন আচরণ করেছে সে প্রশ্ন ছুড়ে লওড়ার দ্রুত সেড়ে ওঠার কামনা করেছেন অনেকে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.