সংবাদ শিরোনাম
হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «   ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «  

পঁচাত্তরের বর, ঊনপঞ্চাশের কনে

সিলেটপোস্ট ডেস্ক::দীর্ঘদিনের পার্টনার অভিনেত্রী দোলন রায়ের সঙ্গে সাতপাকে বাঁধা পড়লেন দীপঙ্কর দে।

বরের বয়স ৭৫ আর কনের ৪৯ হলেও ভালোবাসার কোনো কমতি নেই। ভালোবাসার কাছে বয়স যে তুচ্ছ— তা আরও একবার প্রমাণ করলেন এই জুটি।

বৃহস্পতিবার রাতে দক্ষিণ কলকাতার এক রেস্তোরাঁয় বসেছিল তাদের বিয়ের আসর। ঘরোয়া অনুষ্ঠানে ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্থিতিতে রেজিস্ট্রি করলেন তারা।

সাদা পাঞ্জাবিতে এই বয়সেও দীপঙ্কর যেন তরুণ তুর্কি। অন্যদিকে লাল বেনারসি, মানানসই গহনায় দোলনও অপরূপা। এ সময় তাদের মালাবদলও হয়েছে।

বহু বছর ধরেই লিভ-ইন সম্পর্কে ছিলেন দীপঙ্কর-দোলন। অবশেষে এক হল চার হাত।

তথ্যসূত্র: আনন্দবাজার পত্রিকা

সর্বশেষ সংবাদ

Developed by:

.