সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

কেরানীগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৪-আহত ৩

সিলেটপোস্ট ডেস্ক::কেরানীগঞ্জে মোটরসাইকেল-মাইক্রোবাস ও অটোরিকশা সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে চারজনে দাঁড়িয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন তিনজন।

মঙ্গলবার রাত ১০টার দিকে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন থেকে তার মৃত্যু হয়।

এর আগে বিকাল ৪টার দিকে কেরানীগঞ্জের কদমতলীর চার রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কেরানীগঞ্জের কলাতিয়া ইউনিয়নের আলীনগর গ্রামের বিল্লাল হোসেনের ছেলে জাহিদ হোসেন (২৬), আশুলিয়ার শিমুলিয়ার গণেশ সরকারের ছেলে সিএনজির যাত্রী স্বপন (৩৫) ও মোটরসাইকেল আরোহী কলাতিয়া ইউনিয়নের বেল্লা গ্রামের রুস্তম খানের ছেলে আসলাম খান (৫০)। বাকি নিহত একজনের নাম-পরিচয় জানা যায়নি।

আহতরা হলেন- মনির হোসেন (৪০) ও কবির হোসেনসহ (২৮) তিনজন।

সাভার মডেল থানার উপপরিদর্শক (এসআই) আল মামুন কবির জানান, মঙ্গলবার বিকাল ৪টার দিকে কেরানীগঞ্জের কদমতলীর চার রাস্তার মোড়ে দুর্ঘটনায় সাতজন আহত হন।

এদের সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে আনার পর দায়িত্বরত চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

সেখানে রাত ১০টার দিকে চিকিৎসাধীন থেকে আরও একজনের মৃত্যু হয়। অন্য আহতরা সেখানেই চিকিৎসাধীন।

সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের কর্মকর্তা এমদাদুল হক মনি জানান, হাসপাতালে আসার আগেই তিনজনের মৃত্যু হয়। পরে রাত ১০টার দিকে চিকিৎসাধীন থেকে আরও একজনের মৃত্যু হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.