সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

দোয়ারাবাজারে ছানামুড়ি নিয়ে ঝগড়ার জেরে এক বৃদ্ধ খুন

সিলেটপোস্ট ডেস্ক::সুনামগঞ্জের দোয়ারাবাজারে দুই ছানামুড়ি বিক্রেতার মধ্যে ২০ টাকা পাওনা নিয়ে বিরোধের জেরে কুদরত আলী কদু(৬৪) নামে এক বৃদ্ধ খুন হয়েছেন।

দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামে শনিবার(২৫ জানুয়ারী)সকাল সাড়ে ১০টার দিকে এই ঘটনা ঘটে। নিহত কুদরত আলী উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামের মৃত আব্দুল আজিজের ছেলে।
স্হানীয় ও পুলিশ সূএে জানা যায় ,দোয়ারাবাজার উপজেলার লক্ষীপুর ইউনিয়নের বড়কাটা গ্রামের মূত আবুল হোসেনের ছেলে আব্বাস মিয়া একই গ্রামের কদবুত আলীর নিকট ২০ টাকা পাওনা নিয়ে কথা কাটাকাটি হয়।মাত্র ২০ টাকা নিয়ে এই বিরোধ মুহূর্তের মধ্যেই হাতাহাতিতে রুপ নেয়।হাতাহাতির এক পর্যায়ে কদবুত আলী ঘটনাস্হলেই নিহত হন।খবর পেয়ে দোয়ারাবাজার থানা পুলিশ ঘটনাস্হলে গিয়ে আব্বাস মিয়া ও তার স্ত্রী রোহেনা বেগমকে আটক করে ও নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠায়।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ওসি মোঃ আবুল হাসেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন জিজ্ঞাসাবাদের জন্য আব্বাস মিয়া ও তার স্ত্রী রোহেনা বেগমকে আটক করা হয়েছে। অভিযোগ প্রাপ্তি সাপেক্ষে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.