সংবাদ শিরোনাম
সিলেটের টুকের বাজারে শবে বরাতের রাতে এক যুবককে কুপিয়ে হত্যা  » «   তিনি অসহায়দের মুখে দু’মুঠো খাবার তুলে দিতে চেয়েছেন  » «   জাফলংয়ে উদ্ধারকৃত মর্টার শেল ধ্বংস করলো সেনাবাহিনী  » «   যুক্তরাষ্ট্রে দ্বিতীয় দিনের মতো প্রায় ২ হাজার জনের মৃত্যু  » «   স্পেনে করোনায় মৃত্যু ১৫ হাজার ছাড়ালো  » «   দেশে করোনায় মৃত্যু বেড়ে ২১, নতুন আক্রান্ত ১১২  » «   করোনা আপডেট:সিলেট নগরীর বিভিন্ন প্রবেশপথে পুলিশে চেকপোস্ট বসিয়ে গাড়ি তল্লাশি  » «   এমপি সুলতান মনসুরের ফোঁনালাপের রেকর্ড ভাইরাল, পক্ষে-বিপক্ষে সমালোচনা-ফোন আলাপকারী ব্যক্তি লাপাত্তা    » «   সিলেটে করোনা পরিক্ষা:৯৪ জনের কারো শরীরেই করোনা ভাইরাস নেই  » «   ঘরবন্দী মানুষের মাঝে জাফলং আওয়ামী লীগের খাদ্য সামগ্রী বিতরণ  » «   দোয়ারাবাজারে বক্তারপুর গ্রামে সর্দি কাশিতে এক যুবকের মৃত্যু,৩০০টি বাড়ি লকডাউন  » «   ৬৮ লাখে বিক্রি হলো বাটলারের সেই জার্সি  » «   সিঙ্গাপুরে একদিনে ৪৭ বাংলাদেশি করোনায় আক্রান্ত  » «   মধু ও কালোজিরায় করোনা থেকে যেভাবে সুস্থ হলাম: গভর্নর  » «   বিশ্বনবীর মিম্বর থেকে করোনা নিয়ে যা বললেন শাইখ সুদাইস  » «  

ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত

সিলেটপোস্ট ডেস্ক::ইতালি রোমের তিবুরতিনা নামক স্টেশনে বাসের ধাক্কায় মো. বজলুর রহমান (৫০) রিপন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। দুর্ঘটনাটি বুধবার স্থানীয় সময় সন্ধ্যায় ৭টায় ঘটে।

ধারণা করা হচ্ছে নিহত রিপন রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যম জানায়, সবে মাত্র বাসটি স্টপেজ থেকে ছাড়ে ওই সময় ধাক্কা লাগলে সে পড়ে যায়। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স ডেকে পলিক্লিনিক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয় এবং শরীরে মারাত্মক আঘাত পাওয়ায় সে মারা যায়। বাসের ড্রাইভার ছিলেন একজন ৫৮ বয়সী ইতালিয়ান।

এ ঘটনায় তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছেন। খুব শীঘ্রই তদন্ত রিপোর্ট জানানো হবে। তার লাশ বর্তমানে রোমের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, রিপন প্রায় এক যুগের বেশি সময় ইতালিতে বসবাস করছেন। তিনি ইতাল বাংলা সমন্বয় উন্নয়ন সমিতি সভাপতি শাহ্ মো. তাইফুর রহমান ছোটনের ভায়রা ও মহিলা সমাজ কল্যাণ সমিতি সভাপতি লায়লা শাহ’র ছোট বোন মনি বেগমের স্বামী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.