সংবাদ শিরোনাম
বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «   মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «  

ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত

সিলেটপোস্ট ডেস্ক::ইতালি রোমের তিবুরতিনা নামক স্টেশনে বাসের ধাক্কায় মো. বজলুর রহমান (৫০) রিপন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। দুর্ঘটনাটি বুধবার স্থানীয় সময় সন্ধ্যায় ৭টায় ঘটে।

ধারণা করা হচ্ছে নিহত রিপন রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যম জানায়, সবে মাত্র বাসটি স্টপেজ থেকে ছাড়ে ওই সময় ধাক্কা লাগলে সে পড়ে যায়। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স ডেকে পলিক্লিনিক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয় এবং শরীরে মারাত্মক আঘাত পাওয়ায় সে মারা যায়। বাসের ড্রাইভার ছিলেন একজন ৫৮ বয়সী ইতালিয়ান।

এ ঘটনায় তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছেন। খুব শীঘ্রই তদন্ত রিপোর্ট জানানো হবে। তার লাশ বর্তমানে রোমের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, রিপন প্রায় এক যুগের বেশি সময় ইতালিতে বসবাস করছেন। তিনি ইতাল বাংলা সমন্বয় উন্নয়ন সমিতি সভাপতি শাহ্ মো. তাইফুর রহমান ছোটনের ভায়রা ও মহিলা সমাজ কল্যাণ সমিতি সভাপতি লায়লা শাহ’র ছোট বোন মনি বেগমের স্বামী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.