সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «  

ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত

সিলেটপোস্ট ডেস্ক::ইতালি রোমের তিবুরতিনা নামক স্টেশনে বাসের ধাক্কায় মো. বজলুর রহমান (৫০) রিপন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। দুর্ঘটনাটি বুধবার স্থানীয় সময় সন্ধ্যায় ৭টায় ঘটে।

ধারণা করা হচ্ছে নিহত রিপন রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যম জানায়, সবে মাত্র বাসটি স্টপেজ থেকে ছাড়ে ওই সময় ধাক্কা লাগলে সে পড়ে যায়। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স ডেকে পলিক্লিনিক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয় এবং শরীরে মারাত্মক আঘাত পাওয়ায় সে মারা যায়। বাসের ড্রাইভার ছিলেন একজন ৫৮ বয়সী ইতালিয়ান।

এ ঘটনায় তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছেন। খুব শীঘ্রই তদন্ত রিপোর্ট জানানো হবে। তার লাশ বর্তমানে রোমের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, রিপন প্রায় এক যুগের বেশি সময় ইতালিতে বসবাস করছেন। তিনি ইতাল বাংলা সমন্বয় উন্নয়ন সমিতি সভাপতি শাহ্ মো. তাইফুর রহমান ছোটনের ভায়রা ও মহিলা সমাজ কল্যাণ সমিতি সভাপতি লায়লা শাহ’র ছোট বোন মনি বেগমের স্বামী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.