সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

ইতালিতে বাসের ধাক্কায় বাংলাদেশি নিহত

সিলেটপোস্ট ডেস্ক::ইতালি রোমের তিবুরতিনা নামক স্টেশনে বাসের ধাক্কায় মো. বজলুর রহমান (৫০) রিপন নামে এক বাংলাদেশি নিহত হয়েছেন। দুর্ঘটনাটি বুধবার স্থানীয় সময় সন্ধ্যায় ৭টায় ঘটে।

ধারণা করা হচ্ছে নিহত রিপন রাস্তা পারাপারের সময় এ দুর্ঘটনা ঘটে। স্থানীয় গণমাধ্যম জানায়, সবে মাত্র বাসটি স্টপেজ থেকে ছাড়ে ওই সময় ধাক্কা লাগলে সে পড়ে যায়। তাৎক্ষণিক অ্যাম্বুলেন্স ডেকে পলিক্লিনিক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হয় এবং শরীরে মারাত্মক আঘাত পাওয়ায় সে মারা যায়। বাসের ড্রাইভার ছিলেন একজন ৫৮ বয়সী ইতালিয়ান।

এ ঘটনায় তদন্ত চলছে বলে পুলিশ জানিয়েছেন। খুব শীঘ্রই তদন্ত রিপোর্ট জানানো হবে। তার লাশ বর্তমানে রোমের একটি হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, রিপন প্রায় এক যুগের বেশি সময় ইতালিতে বসবাস করছেন। তিনি ইতাল বাংলা সমন্বয় উন্নয়ন সমিতি সভাপতি শাহ্ মো. তাইফুর রহমান ছোটনের ভায়রা ও মহিলা সমাজ কল্যাণ সমিতি সভাপতি লায়লা শাহ’র ছোট বোন মনি বেগমের স্বামী।

সর্বশেষ সংবাদ

Developed by:

.