সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের পাটলী সাতহাল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মতিনের ইন্তেকাল  » «   বিয়ানীবাজারের জিরো পয়েন্টের চরিয়ার রাস্তায় গাছ ফেলে দুধর্ষ ডাকাতি  » «   চীনে দাড়ি, বোরকা জন্য মুসলিমদের বন্দি  » «   আয়রন ম্যানের মতো আকাশে উড়ে গেলেন ভিন্স রেফেট  » «   উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ  » «   জগন্নাথপুরে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মৃত্যু  » «   তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «  

করোনা ভাইরাস আতঙ্কের মধ্যেই বাদুড় খাচ্ছেন এই নারী! (ভিডিও)

সিলেটপোস্ট ডেস্ক::চীনে মহামারী আকার ধারণ করেছে করোনা ভাইরাস। প্রাণঘাতী এ ভাইরাস সংক্রমণে চীনে এখন পর্যন্ত ৪১ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি আছেন প্রায় দেড় হাজার মানুষ। এছাড়া ১৬ টি শহর তালাবদ্ধ করে দিয়েছে চীন প্রশাসন।

কিন্তু এই আতঙ্কের মধ্যেই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে একটি ভিডিও। সেখানে এক চীনা নারীকে দেখা যাচ্ছে বাদুড়ের মাংস খেতে। আর তা নিয়েই চলছে তুমুল আলোচনা।

ভিডিওতে দেখা গেছে, একটি রেস্তোরাঁয় বসে রয়েছেন নারী। তার সামনে রয়েছে সুপের বাটি। তার ওপর আস্ত একটি বাদুড়। চপস্টিকে

করে সেই বাদুড়কে তুলে চিবিয়ে খাওয়ার চেষ্টা করছেন তিনি।

করোনা ভাইরাস আতঙ্কের মধ্যে এই ভিডিও দেখে বিরক্ত হয়েছেন নেটিজেনরা। তাদের বক্তব্য, চীন যখন এই ভাইরাসের বিরুদ্ধে লড়াই করছে তখন ওই নারী দায়িত্বজ্ঞানহীন আচরণ সমর্থনযোগ্য নয়।

প্রসঙ্গত মাসখানেক আগে (৩১ ডিসেম্বর, ২০১৯) হুবেই প্রদেশের রাজধানী শহর উহানে প্রথম এই ফ্লু টাইপের করোনাভাইরাসের সংক্রমণ ঘটে। মনে করা হচ্ছে, শহরের সামুদ্রিক মাছের একটি বাজার থেকে এ সংক্রমণ হয়েছে।

ওই বাজারে পশু-পাখিও বেঁচাকেনা হয়। উৎপত্তির পর ভাইরাসটি রাজধানী বেইজিংসহ অন্য প্রদেশেও ছড়িয়ে পড়ে। মাসখানেকের মধ্যে প্রতিবেশী জাপান, থাইল্যান্ড, দক্ষিণ কোরিয়া, তাইওয়ান, ম্যাকাওয়ে ছড়ায়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.