সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের পাটলী সাতহাল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মতিনের ইন্তেকাল  » «   বিয়ানীবাজারের জিরো পয়েন্টের চরিয়ার রাস্তায় গাছ ফেলে দুধর্ষ ডাকাতি  » «   চীনে দাড়ি, বোরকা জন্য মুসলিমদের বন্দি  » «   আয়রন ম্যানের মতো আকাশে উড়ে গেলেন ভিন্স রেফেট  » «   উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ  » «   জগন্নাথপুরে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মৃত্যু  » «   তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «  

সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস

সিলেটপোস্ট ডেস্ক::‘অবাধ বাণিজ্য, ভ্রমণ এবং পরিবহণের জন্য স্মার্ট সীমান্ত ব্যবস্থা’-এ প্রতিপাদ্যকে সামনে রেখে রবিবার সিলেটে উদযাপিত হয়েছে আন্তর্জাতিক কাস্টমস দিবস। এ উপলক্ষ্যে সকালে সিলেট নগরীতে বর্ণাঢ্য শোভাযাত্রা, সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আজ সকাল ৯টায় নগরীর মেন্দিবাগস্থ কাস্টমস এক্সাইজ ও ভ্যাট কমিশনারেট সিলেটের কার্যালয়ের সামনে উপস্থিত অতিথিরা পায়রা ও বেলুন উড়িয়ে অনুষ্ঠানের সূচনা করেন। পরে সেখান থেকে নগরীতে বের করা হয় বর্ণাঢ্য শোভাযাত্রা। শোভাযাত্রাটি নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

সকাল ১১টায় উপশহর মাছিমপুরস্থ আবুল মাল আবদুল মুহিত ক্রীড়া কমপ্লেক্সে সেমিনার ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। এতে উপস্থিত ছিলেন সিলেটের কাস্টমস কমিশনার ড. মো. গোলাম মুনীর, অতিরিক্ত কমিশনার নিয়াজুর রহমান, যুগ্ম কমিশনার মিনহাজ উদ্দিন পাহলোয়ান। প্রজেক্টরের মাধ্যমে উপস্থাপন করা হয় বিভিন্ন প্রামাণ্য চিত্র। প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় রাজস্ব বোর্ড সদস্য (মূসক বাস্তবায়ন ও আইট) শাহ্নাজ পারভীন।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.