সংবাদ শিরোনাম
জগন্নাথপুরের পাটলী সাতহাল গ্রামের বীর মুক্তিযোদ্ধা মতিনের ইন্তেকাল  » «   বিয়ানীবাজারের জিরো পয়েন্টের চরিয়ার রাস্তায় গাছ ফেলে দুধর্ষ ডাকাতি  » «   চীনে দাড়ি, বোরকা জন্য মুসলিমদের বন্দি  » «   আয়রন ম্যানের মতো আকাশে উড়ে গেলেন ভিন্স রেফেট  » «   উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ  » «   জগন্নাথপুরে টমটমের চাকায় ওড়না পেঁচিয়ে এক বৃদ্ধা মহিলার মৃত্যু  » «   তাপস পালের মৃত্যুতে শোকস্তদ্ধ টলিউড  » «   অভিনেতা তাপস পাল মারা গেছেন  » «   করোনায় আক্রান্ত চিকিৎসাকর্মীদের সংখ্যা নিয়েও মিথ্যা বলছে চীন?  » «   চীনে পানি সমস্যায় বাংলাদেশি শিক্ষার্থীরা!  » «   পাকিস্তানে বিষাক্ত গ্যাস লিক, নিহত ৮  » «   প্রধান শিক্ষক ছাড়াই চলছে ৭ হাজার ১৮ প্রাথমিক বিদ্যালয়  » «   বিএনপি-জামায়াতের ঘাড়ে সওয়ার ড. কামালরা জনবিচ্ছিন্ন  » «   ‘গরু কচুরিপানা খেতে পারলে আমরা কেন পারবো না’  » «   কুলাউড়ায় ঘুষ ও গ্রেপ্তার বাণিজ্য’র অভিযোগে এসআই দিদার উল্ল্যাহ প্রত্যাহার  » «  

সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক::‘সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় অনুমোদন হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। তিনি বলেন, আমরা মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়, টেক্সটাইল ইনস্টিটিউট নির্মাণ করছি। হাওরে ফ্লাইওভার করার প্রস্তুতি নিয়েছি। সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ যাবে রেললাইন। এখন আমাদের কৃষিবিশ্ববিদ্যালয় বাকি। এই পরিকল্পনা নিয়েছি আমরা। আগামী দুই বছরের মধ্যেই এই পরিকল্পনা বাস্তবায়ন হবে।

রবিবার সকালে সুনামগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রিড়ানুষ্ঠান, মতবিনিময় ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এসক কথা বলেন।
মন্ত্রী বলেন সুনামগঞ্জ আর পিছিয়ে থাকবেনা। আমাদের জীবনের উন্নয়ন ও পরিবর্তন হয় এমন কাজ আমরা করেই যাব। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের হাওরের প্রতি খুবই আন্তরিক। তিনি আমাকে বলেছেন, হাওরের শিক্ষার উন্নয়নে বিশেষ স্কুলের ডিজাইন করার কথা বলেছেন। তিনি বলেছেন, এমন ভাবে স্কুলের ডিজাইন করবেন যাতে বন্যার সময় পানির উপর স্কুল ভেসে থাকে। এই সময় শিক্ষার্থীরা স্কুলে থাকতে পারে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.