সংবাদ শিরোনাম
বিশ্বনাথে গাঁজাসহ দুই জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ  » «   সুনামগঞ্জ-নেত্রকোনা হাওরে ২৪ টি নৌ-দুর্ঘটনায় ১৭০ জনের প্রাণহানী  » «   সুনামগঞ্জ সদর উপজেলার শ্রীমতি বিলে এক অঞ্জাত ব্যক্তির লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে শেয়াল এর কামড়ে সাংবাদিক এর মেয়ে সহ ৮ জন আহত  » «   জগন্নাথপুরে তরুণীর নগ্ন ছবি তুলে টাকা দাবি, যুবক গ্রেফতার  » «   জগন্নাথপুরে স্বামীর দায়ের কোপে স্ত্রী’র মৃত্যু  » «   গোলাপগঞ্জের ঢাকাদক্ষিণে ভ্রাম্যমান আদালতের অভিযান, জরিমানা  » «   নাটকীয়তা, ৪ ঘণ্টা পর মুক্ত নুর  » «   ওসমানীনগরের তাজপুরে ইসলামী ব্যাংকের ক্যাশ রিসাইক্লিং মেশিনের উদ্বোধন  » «   ভিপি নুরুল হক নূরকে গ্রেপ্তার করেছে পুলিশ  » «   ভেজাল ওষুধ বিক্রয় প্রতিরোধে জাফলংয়ে পল্লী চিকিৎসকদের মত বিনিময় সভা  » «   ‘সরকারের কোটি টাকার রাজস্ব ফাঁকি দিয়ে হাউজিং প্রকল্প তৈরী’:সংবাদ সম্মেলনে অভিযোগ   » «   ৬১ হাজার ৪’শ ১৭ শিশুকে ভিটামিন ‘এ’ খাওয়ানোর লক্ষ্যমাত্রা সিসিকের  » «   প্রেমের টানে সংসার ছাড়লেন হ্যাপী, বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন  » «   সুনামগঞ্জ অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দকে সংবর্ধনা দিলো সায়েম সুপার মার্কেট কর্তৃপক্ষ  » «  

সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় হবে-পরিকল্পনামন্ত্রী

সিলেটপোস্ট ডেস্ক::‘সুনামগঞ্জে দুই বছরের মধ্যেই কৃষি বিশ্ববিদ্যালয় অনুমোদন হবে বলে জানিয়েছেন পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান। তিনি বলেন, আমরা মেডিকেল কলেজ, বিশ্ববিদ্যালয়, টেক্সটাইল ইনস্টিটিউট নির্মাণ করছি। হাওরে ফ্লাইওভার করার প্রস্তুতি নিয়েছি। সুনামগঞ্জ থেকে মোহনগঞ্জ যাবে রেললাইন। এখন আমাদের কৃষিবিশ্ববিদ্যালয় বাকি। এই পরিকল্পনা নিয়েছি আমরা। আগামী দুই বছরের মধ্যেই এই পরিকল্পনা বাস্তবায়ন হবে।

রবিবার সকালে সুনামগঞ্জের বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের ক্রিড়ানুষ্ঠান, মতবিনিময় ও আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে এসক কথা বলেন।
মন্ত্রী বলেন সুনামগঞ্জ আর পিছিয়ে থাকবেনা। আমাদের জীবনের উন্নয়ন ও পরিবর্তন হয় এমন কাজ আমরা করেই যাব। কারণ প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাদের হাওরের প্রতি খুবই আন্তরিক। তিনি আমাকে বলেছেন, হাওরের শিক্ষার উন্নয়নে বিশেষ স্কুলের ডিজাইন করার কথা বলেছেন। তিনি বলেছেন, এমন ভাবে স্কুলের ডিজাইন করবেন যাতে বন্যার সময় পানির উপর স্কুল ভেসে থাকে। এই সময় শিক্ষার্থীরা স্কুলে থাকতে পারে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.