সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

তাহিরপুরে যুবকের মাথা ফাটাল কিশোর গ্যাং

সিলেটপোস্ট ডেস্ক::সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় কিশোর গ্যাংয়ের তিন সদস্যের বিরুদ্ধে এক যুবকের মাথা ফাটিয়ে হত্যাচেষ্টার অভিযোগ পাওয়া গেছে।

মঙ্গলবার কিশোর গ্যাংয়ের ওই তিন সদস্যের বিরুদ্ধে অভিযোগটি করেন উপজেলার বাদাঘাটের আনিসুল হক নামে এক যুবক।

অভিযুক্তরা হলেন- উপজেলার পুরানঘাট গ্রামের মজিবুর তালুকদারের ছেলে বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী কিশোর শরীফ তালুকদার, তার সহোদর আরিফ তালুকদার ও ফকিরনগর গ্রামের হযরত আলীর ছেলে ইমন মিয়া।

অভিযোগে আরও চার কিশোরকে অজ্ঞাতনামা আসামি করে অভিযুক্ত করা হয়েছে।

লিখিত অভিযোগ সূত্রে জানা গেছে, গত সোমবার বিকালে কিশোর গ্যাং লিডার শরীফ তালুকদারের নেতৃত্বে ৬-৭ সদস্য বাদাঘাট পাবলিক উচ্চ বিদ্যালয়সংলগ্ন সড়কে আনিসুল হককে পথরোধ করে।

এর পর তার ওপর লাঠিসোটা নিয়ে হামলার একপর্যায়ে তার মাথা ফাটিয়ে রক্তাক্ত জখম করে ফেলে রেখে যায়।

পরে আশপাশের লোকজন এসে আহত ওই যুবককে ওই দিন সন্ধ্যায় আশঙ্কাজনক অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

মঙ্গলবার তাহিরপুর থানার ওসি মো. আতিকুর রহমান অভিযোগ প্রাপ্তির সত্যতা নিশ্চিত করে যুগান্তরকে জানান, অভিযোগের তদন্ত রিপোর্টের সাপেক্ষে দ্রুত আইনি ব্যবস্থা নেয়া হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.