সংবাদ শিরোনাম
ভারত থেকে পিয়াজ আসছে দাম কমতির দিকে  » «   তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «  

মৌলভীবাজারের শেরপুর এলাকায় পিকআপচাপায় ২ অটোরিকশাযাত্রী নিহত

সিলেটপোস্ট ডেস্ক::মৌলভীবাজারের সদর উপজেলায় পিকআপভ্যানচাপায় অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন চারজন।

মঙ্গলবার সকাল সাড়ে ৮টার দিকে সিলেট-মৌলভীবাজার আঞ্চলিক সড়কের সদর উপজেলার শেরপুরের দাউরবাগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- শহিদুল রহমান (৩৫) দাউরবাগ আবদুল রহমানের ছেলে ও একই উপজেলার মোজাহিদুল ইসলাম।

শেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ তোফাজ্জল হোসেন জানান, যাত্রী নিয়ে মৌলভীবাজার থেকে শেরপুরে যাচ্ছিল অটোরিকশাটি। সকাল সাড়ে ৮টার দিকে সদর উপজেলার শেরপুরের দাউরবাগ এলাকায় বিপরীতমুখী একটি পিকআপভ্যান ওই অটোরিকশাকচাপা দেয়।

এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই দুই যাত্রীর মৃত্যু হয়। এ সময় আহত হন কমপক্ষে চার অটোরিকশাযাত্রী।

আহতদের উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য একই হাসপাতাল মর্গে রাখা হয়েছে বলে জানান পুলিশের ওই কর্মকর্তা।

সর্বশেষ সংবাদ

Developed by:

.