সংবাদ শিরোনাম
কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «   ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «  

দক্ষিণ সুনামগঞ্জে ক্ষীরা পাড়া নিয়ে ভাতিজাকে কুপিয়ে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক::জেলার দক্ষিণ সুনামগঞ্জে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ভাতিজাকে কুপিয়ে হত্যা করেছেন চাচা মো. শফিক মিয়া।

বুধবার দুপুরে উপজেলার মুরাদপুর গ্রামে এ ঘটনা ঘটে নিহত মো. চাঁন মিয়া (৪৭) উপজেলার শিমুলবাঁক ইউনিয়নের মুরাদপুর গ্রামের মৃত বাছির উদ্দিনের ছেলে।

এ ঘটনায় মো. শফিক মিয়া নামে একজনকে আটক করেছে পুলিশ।

আটককৃত শফিক মিয়া একই গ্রামের হাজী আবদুল জব্বারের ছেলে এবং নিহতের চাচা।

জানা গেছে, বুধবার দুপুরে মুরাদপুর গ্রামের হাওরের জমিতে ক্ষীরাক্ষেতে কাজ করার সময় ক্ষীরা পাড়া নিয়ে চাচা ভাতিজার মধ্যে কথা কাটাকাটি হয়। এর এক পর্যায়ে চাচা মো. শফিক মিয়া ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে ভাতিজা মো. চাঁন মিয়া ঘটনাস্থলেই মারা যান।

খবর পেয়ে দক্ষিণ সুনামগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। এ ঘটনায় জড়িত সন্দেহে চাচা মো. শফিক মিয়াকে আটক করে পুলিশ।

দক্ষিণ সুনামগঞ্জ থানার ওসি মো. হারুন অর রশিদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে থানায় আনার পর ময়নাতদন্তের জন্যে সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

তিনি বলেন, এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে নিহতের চাচা শফিক মিয়াকে আটক করা হয়েছে। থানায় মামলার প্রস্তুতি চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.