সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে আরো ২জন করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৬৩  » «   জগন্নাথপুরে ভ্রাম্যমাণ আদালতের অভিযান:জরিমানা আদায়  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় গুমাই নদী থেকে শ্রমিকের লাশ উদ্ধার  » «   প্রেমিকের টানে ভারতীয় তরুণী সুনামগঞ্জে:তারপর..   » «   রশীদ পরিবারের পক্ষে ওসমানী হাসপাতালে চিকিৎসাসামগ্রী প্রদান  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সাংবাদিক ওলিউর রহমানের মাতার মৃত্যুতে জেলা প্রেসক্লাবের শোক  » «   সিলেটে কমিটি নিয়ে ‘হাওয়া গরম’ আওয়ামী লীগে  » «   ১৮নং ওয়ার্ডে পুলিশিং কমিটির মাসিক সভা অনুষ্ঠিত  » «   নির্বাহী প্রকৌশলী রুহুল আলমের মায়ের মৃত্যুতে শোক জ্ঞাপন করেছেন সিসিক মেয়র  » «   মাছিমপুরে জুয়াড়ি ধরিয়ে দেওয়ায় ব্যবসায়ীকে মারধর, দোকান ভাংচুর, টাকা ছিনতাই  » «   নগরীর চালিবন্দর এলাকায় অভিযান চালিয়ে ৩ জুয়াড়িকে আটক করেছে পুলিশ  » «   ওসমানীনগরে কিশোরী ধর্ষণের অভিযোগে ১ জন গ্রেপ্তার  » «   ওসমানীনগরে ব্যবসার প্রতিষ্ঠান আগুন  » «   সুনামগঞ্জের চরনারচর ইউনিয়নে ২০৮টি অসহায়ও দরিদ্র পরিবারেরমধ্যে ভেড়া বিতরণ  » «  

নগরীর আরামবাগে ‘আল্লাহর দলের’ নিষিদ্ধঘোষিত ৯ জঙ্গি সদস্য আটক

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর আরামবাগ থেকে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের ৯ সদস্যকে আটক করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট। বুধবার রাত সাড়ে ৯ টায় শুরু হওয়া অভিযান শেষ হয় বৃহস্পতিবার ভোরে। এ সময় আল্লাহর দলের ৯ সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা, রেজিস্ট্রার ও লিফলেট উদ্ধার করা হয়। আটককৃত ৯ জনের মধ্যে ৪ জন সিলেটের বাসিন্দা আর ৫ জন বগুড়া থেকে সিলেটে এসে অবস্থান করেছিলেন বলে জানিয়েছে কাউন্টার টেরোরিজম ইউনিট।
বৃহস্পতিবার বেলা দেড়টায় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ।

আটককৃতরা হলো রাজশাহীর বাঘমারার আশরাফুল ইসলাম, বগুড়া সদরের মো. মানিক আকন্দ ওরফে মেহেদি হাসান, নোয়াখালির মাইজদির জহির উদ্দিন বাবর, কুমিল্লা সদরের আবুল কালাম আজাদ, সিলেটের জকিগঞ্জের রাসেল আহমদ ও কামাল আহমদ, সুনামগঞ্জ সদরের তমি উদ্দিন সুমন, সিলেটের জালালাবাদের জুয়েল আহমেদ ও গোলাপগঞ্জের স্বপন আহমেদ।

ব্রিফিংয়ে কাউন্টার টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার মাহিউদ্দিন বলেন, আটককৃত ‘আল্লাহর দলের’ সদস্যরা সিলেটে অবস্থান করে নাশকতার পরিকল্পনা করছিলো। তবে কি ধরণের নাশকতার পরিকল্পনা করছিলো তা এখনো জানা যায়নি বলে জানানো হয়। এদের সাথে আর কারো যোগসূত্র আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য ২০১৭ সালের ৩০ জানুয়ারি সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকা থেকে আল্লাহর দলের ৭ সদস্যকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.