সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «  

নগরীর আরামবাগে ‘আল্লাহর দলের’ নিষিদ্ধঘোষিত ৯ জঙ্গি সদস্য আটক

সিলেটপোস্ট ডেস্ক::সিলেট নগরীর আরামবাগ থেকে নিষিদ্ধঘোষিত জঙ্গি সংগঠন আল্লাহর দলের ৯ সদস্যকে আটক করেছে কাউন্টার টেরোরিজম ইউনিট। বুধবার রাত সাড়ে ৯ টায় শুরু হওয়া অভিযান শেষ হয় বৃহস্পতিবার ভোরে। এ সময় আল্লাহর দলের ৯ সদস্যকে আটক করা হয়। তাদের কাছ থেকে নগদ ১৬ হাজার টাকা, রেজিস্ট্রার ও লিফলেট উদ্ধার করা হয়। আটককৃত ৯ জনের মধ্যে ৪ জন সিলেটের বাসিন্দা আর ৫ জন বগুড়া থেকে সিলেটে এসে অবস্থান করেছিলেন বলে জানিয়েছে কাউন্টার টেরোরিজম ইউনিট।
বৃহস্পতিবার বেলা দেড়টায় সিলেট মেট্রোপলিটন পুলিশ কমিশনার কার্যালয়ে প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানান অতিরিক্ত কমিশনার পরিতোষ ঘোষ।

আটককৃতরা হলো রাজশাহীর বাঘমারার আশরাফুল ইসলাম, বগুড়া সদরের মো. মানিক আকন্দ ওরফে মেহেদি হাসান, নোয়াখালির মাইজদির জহির উদ্দিন বাবর, কুমিল্লা সদরের আবুল কালাম আজাদ, সিলেটের জকিগঞ্জের রাসেল আহমদ ও কামাল আহমদ, সুনামগঞ্জ সদরের তমি উদ্দিন সুমন, সিলেটের জালালাবাদের জুয়েল আহমেদ ও গোলাপগঞ্জের স্বপন আহমেদ।

ব্রিফিংয়ে কাউন্টার টেরোরিজম ইউনিটের পুলিশ সুপার মাহিউদ্দিন বলেন, আটককৃত ‘আল্লাহর দলের’ সদস্যরা সিলেটে অবস্থান করে নাশকতার পরিকল্পনা করছিলো। তবে কি ধরণের নাশকতার পরিকল্পনা করছিলো তা এখনো জানা যায়নি বলে জানানো হয়। এদের সাথে আর কারো যোগসূত্র আছে কি না তাও খতিয়ে দেখা হচ্ছে বলে জানিয়েছে পুলিশ।

উল্লেখ্য ২০১৭ সালের ৩০ জানুয়ারি সিলেট নগরীর শাহী ঈদগাহ এলাকা থেকে আল্লাহর দলের ৭ সদস্যকে গ্রেফতার করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.