সংবাদ শিরোনাম
কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «   ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «  

গোয়াইনঘাটে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে অপপ্রচার, ক্ষুব্ধ স্থানীয়রা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা ডা. মুসলিম উদ্দিনকে নিয়ে অপপ্রচার করছে একটি কুচক্রীমহল। তারা জাতির এ বীর সন্তানকে চিহ্নিত চাঁদাবাজ, ভূমিদস্যু, চোরাকারবারীদের গডফাদার ও ভূয়া মুক্তিযোদ্ধা বলে অপপ্রচার করে নিজেদের অপরাধ আড়াল করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রকৃত মুক্তিযোদ্ধা ও স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এ কুচক্রী মহলের বিরুদ্ধে এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করার কর্মসূচির প্রস্তুতি নিচ্ছেন।
এলাকাবাসী জানান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. মুসলিম উদ্দিনকে বিএনপির মদদদাতা বলে অপপ্রচার করছে। স্বাধীনতা যুদ্ধের পর থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ডা. মুসলিম উদ্দিনের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে কুচক্রী মহল অপপ্রচারে নেমেছে। ডা. মুসলিম উদ্দিনকে প্রকৃত মুক্তিযোদ্ধা উল্লেখ করে বলেন সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের বেসামরিক গেজেটের ৩৪৪৩ নাম্বারে তার নাম রয়েছে। এছাড়া লাল মুক্তিবার্তায়ও নাম রয়েছে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সনদধারী এ মুক্তিযোদ্ধা নিয়মিত ভাতাও পাচ্ছেন।
এ ব্যাপারে ডা. মুসলিম উদ্দিন বলেন, কুচক্রী মহল স্বাধীনতা পরবর্তী থেকে সক্রিয়। তারা নিষ্পত্তি হওয়া মামলা নিয়েও অপপ্রচার চালাচ্ছে। এ ধরণের কুচক্রীদের প্রতিহত করা প্রয়োজন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.