সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

গোয়াইনঘাটে মুক্তিযোদ্ধার বিরুদ্ধে অপপ্রচার, ক্ষুব্ধ স্থানীয়রা

সিলেটপোস্ট ডেস্ক::সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও মুক্তিযোদ্ধা ডা. মুসলিম উদ্দিনকে নিয়ে অপপ্রচার করছে একটি কুচক্রীমহল। তারা জাতির এ বীর সন্তানকে চিহ্নিত চাঁদাবাজ, ভূমিদস্যু, চোরাকারবারীদের গডফাদার ও ভূয়া মুক্তিযোদ্ধা বলে অপপ্রচার করে নিজেদের অপরাধ আড়াল করার অভিযোগ উঠেছে। এ ঘটনায় প্রকৃত মুক্তিযোদ্ধা ও স্থানীয়দের মধ্যে ক্ষোভ বিরাজ করছে। এ কুচক্রী মহলের বিরুদ্ধে এলাকাবাসী ঐক্যবদ্ধ হয়ে প্রতিহত করার কর্মসূচির প্রস্তুতি নিচ্ছেন।
এলাকাবাসী জানান, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ডা. মুসলিম উদ্দিনকে বিএনপির মদদদাতা বলে অপপ্রচার করছে। স্বাধীনতা যুদ্ধের পর থেকে আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত ডা. মুসলিম উদ্দিনের জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে কুচক্রী মহল অপপ্রচারে নেমেছে। ডা. মুসলিম উদ্দিনকে প্রকৃত মুক্তিযোদ্ধা উল্লেখ করে বলেন সরকারের মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের বেসামরিক গেজেটের ৩৪৪৩ নাম্বারে তার নাম রয়েছে। এছাড়া লাল মুক্তিবার্তায়ও নাম রয়েছে। মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রনালয়ের সনদধারী এ মুক্তিযোদ্ধা নিয়মিত ভাতাও পাচ্ছেন।
এ ব্যাপারে ডা. মুসলিম উদ্দিন বলেন, কুচক্রী মহল স্বাধীনতা পরবর্তী থেকে সক্রিয়। তারা নিষ্পত্তি হওয়া মামলা নিয়েও অপপ্রচার চালাচ্ছে। এ ধরণের কুচক্রীদের প্রতিহত করা প্রয়োজন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.