সংবাদ শিরোনাম
কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «   ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «  

করোনাভাইরাসে আক্রান্ত চীনা ফুটবল

সিলেটপোস্ট ডেস্ক::চীনে মহামারী আকার ধারণ করেছে করোনাভাইরাস। এতে সেখানে প্রতিদিনই মৃতের সংখ্যা বেড়ে চলেছে। নতুন করে ৪২ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। তাতে এখন পর্যন্ত দেশটির মূল ভূখণ্ডে মৃতের সংখ্যা দাঁড়িয়েছে ২১৩ জন। আর আক্রান্ত হয়েছেন ৯ হাজার ৬৯২ জন।

যে কারণে নিজেদের ঘরোয়া ফুটবলের শীর্ষ টুর্নামেন্ট চাইনিজ সুপার লিগের সূচি অনির্দিষ্টকালের জন্য পিছিয়ে দিয়েছে দেশটির ফুটবল অ্যাসোসিয়েশন। চীনা কর্তৃপক্ষ জানিয়েছে, ইতিমধ্যে সারাদেশে করোনাভাইরাস প্রতিরোধে ব্যবস্থা নেয়া হয়েছে। সেই প্রক্রিয়ার অংশ হিসেবে লিগের সময় পিছিয়ে দেয়া হয়েছে।

পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী, আগামী ২২ ফেব্রুয়ারি থেকে চাইনিজ সুপার লিগ মাঠে গড়ানোর কথা ছিল। শেষ হওয়ার কথা ছিল চলতি বছরের ৩১ অক্টোবর। তবে নতুন সূচির ব্যাপারে কিছু জানায়নি চীনা ফুটবল অ্যাসোসিয়েশন।

এ লিগে খেলার কথা রয়েছে ইয়াইয়া তোরে, মারওয়ান ফেলাইনি, অস্কার, মার্কো অরনাতোভিচের মতো তারকা ফুটবলারদের। শুধু ফুটবল লিগই নয়, করোনাভাইরাসের কারণে চীনের অন্যান্য খেলাধুলাও ব্যাহত হচ্ছে।

আগামী ১৫-১৬ ফেব্রুয়ারি ইয়াংকিংয়ে পুরুষদের আলপিন স্কিয়িং বিশ্বকাপ হওয়ার কথা ছিল। জরুরি অবস্থার কারণে সেটি বাতিল করা হয়েছে। স্থগিত করা হয়েছে নানজিংয়ে বিশ্ব অ্যাথলেটিক্স ইনডোর চ্যাম্পিয়নশিপ।

তথ্যসূত্র: সিএনএন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.