সংবাদ শিরোনাম
কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «   ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «  

হবিগঞ্জের মাধবপুরে পুকুরের পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::হবিগঞ্জের মাধবপুর উপজেলার চক রাজেন্দ্রপুর গ্রামে পুকুরের পানিতে ডুবে ভাই বোনের মৃত্যু হয়েছে।

বুধবার (১২ ফেব্রুয়ারি) বিকালে পুকুরে ভাসতে দেখে পথচারিরা দ্রুত তাদের উদ্ধার করে স্থানীয় ইউনিয়ন স্বাস্থ্য কমপ্লেক্সে যায়। সেখানে কতর্বরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

নিহত মো. রাহাত মিয়া (৬) ও তার চাচাতো বোন তানিয়া  আক্তারের (৬) ধর্মঘর ইউনিয়নের হরষপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, রাহাত ও তানিয়া প্রতিদিনের ন্যায় তাদের বিদ্যালয়ে যায়। স্কুল ছুটি হলে অন্যান্য শিক্ষার্থীরা বাড়ীতে পৌঁছলেও তারা বাড়ী আসেনি। পরিবারের লোকজন খুঁজাখুঁজি শুরু করার এক পর্যায়ে বাড়ীতে আসার রাস্তার পাশে একটি পুকুরে তাদের লাশ ভাসতে দেখে।

হরষপুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ফারুক আহম্মেদ পারুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের মৃত্যুতে বিদ্যালয়ের ছাত্র ছাত্রীসহ এলাকাবাসীর মাঝে শোকের ছায়া নেমে এসেছে।

ধর্মঘর ইউনিয়নের চেয়ারম্যান সামসুল ইসলাম কামাল জানান, এটি একটি হৃদয় বিধারক ঘটনা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.