সংবাদ শিরোনাম
সুনামগঞ্জের প্রতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার আলাদা একটা দৃষ্টি আছে -পানি মন্ত্রনালয়ের সচিব   » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ আরোও তিনজন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ১১৯  » «   জগন্নাথপুরে দুর্ধর্ষ চুরি নগদ ৬লক্ষ টাকা সহ ৪ভরি সোনা নিয়ে গেছে চোরেরা  » «   জগন্নাথপুরে নিয়ন্ত্রণ হারিয়ে কাপড়ের দোকানে ঢুকে পড়ল ট্রলি  » «   গোলাপগঞ্জে গাঁজাসহ এক তরুণীকে আটক  » «   নিয়মিত অনলাইন স্বাস্থ্য বুলেটিন আজ শেষ দিন:আগামী কাল থেকে বন্ধ  » «   এক অপরাধীর পরিবর্তে টাকার বিনিময়ে কারাগারে আরেক আসামী  » «   জগন্নাথপুরে সাজাপ্রাপ্ত আসামীসহ গ্রেফতার-৬  » «   ওসমানীনগরের বেগমপুর-জগন্নাথপুর সড়ক মরণ ফাঁদ:জনদুর্ভোগ চরমে  » «   কাতারে সড়ক দুর্ঘটনায় আহত কুলাউড়ার যুবকের মৃত্যু  » «   দীর্ঘদিন বন্ধ থাকার পর আবারও সিলেট-লন্ডন রুটে সরাসরি বিমান চালু  » «   সিলেটে এমসি কলেজের ছাত্রীর আত্মহত্যা  » «   দীর্ঘ অপেক্ষার পর এবার আয়তনে দ্বিগুন হচ্ছে সিলেট সিটি কর্পোরেশন  » «   সিনহার সহযোগী সাহেদুলের মুক্তি  » «   সাংবাদিক শামীম তালুকদার সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত  » «  

কমলগঞ্জে গৃহবধূকে নির্যাতন করে হত্যার অভিযোগ

সিলেটপোস্ট ডেস্ক::মৌলভীবাজারের কমলগঞ্জের আলীনগর ইউনিয়নের যোগিবিল গ্রামে এক গৃহবধূকে নির্যাতন করে হত্যার পুর মুখে বিষ ঢলে আত্মহত্যা বলে চালানোর অভিযোগ উঠেছে। এ ব্যাপারে কমলগঞ্জ থানায় লিখিত অভিযোগ করেছেন গৃহবধূর খালা।

শনিবার (৮ ফেব্রুয়ারি) নিহত গৃহবধূ লিপি বেগমের খালা রুবিনা আক্তার কমলগঞ্জ থানায় একটি লিখিত অভিযোগ করেন।

এর আগে গত ৪ ফেব্রুয়ারি রাত সাড়ে ৯টায় যোগিবিল গ্রামের নাছিল মিয়ার স্ত্রী লিপি বেগম (২৪) বিষপানে আত্মহত্যা করেছেন বলে লাশ উদ্ধার করে ময়না তদন্ত করা হয়েছিল।

নিহত গৃহবধূ লিপি বেগমের খালা রুবিনা আক্তারের অভিযোগ সূত্রে জানা যায়, বিয়ের পর থেকে তার স্বামী নাছির মিয়া ও শ্বশুর বাড়ির লোকজন নানাভাবে তাকে শারীরিক ও মানসিক নির্যাতন করছিল। এমনি নির্যাতনে গত ৪ ফেব্রæয়ারি রাতে লিপি বেগম মারা যান। পরে বিষয়টি ধামাচাপা দিতে লিপির মুখে বিষ ঢেলে সে আত্মহত্যা করেছে বলে অপপ্রচার করা হয়। এমনকি লাশটি উদ্ধারের পর মৌলভীবাজার সদর হাসপাতালে ময়না তদন্ত শেষে তাদেরকে (গৃহবধূর স্বজনদের) না জানিয়ে দ্রুত লাশটি কবরস্থ করা হয়। এরপর তাদেরকে সংবাদ দেওয়া হয় বলে লিখিতভাবে জানান রুবিনা বেগম। ঘটনার সুষ্ঠু তদন্তক্রমে আইনানুগ ব্যবস্থা গ্রহণের জোর দাবি জানান রুবিনা বেগম ।

মামলার প্রধান অভিযুক্ত নিহত গৃহবধূর স্বামী নাসির মিয়া বলেন, পারিবারিক কোন কলহ ছিল না। আমার স্ত্রী লিপি কি কারণে বিষ পান করে মারা গেল সেটা বুঝতে পারছেন না।

এ ব্যাপারে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান বলেন, ঘটনাটি গত ৪ ফেব্রæয়ারি ঘটার পর পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্ত করিয়েছে। সম্প্রতি নিহত গৃহবধূর খালা লিখিতভাবে অভিযোগ করেছেন নির্যাতনে লিপির মৃত্যুর পর তার মুখে বিষ ঢেলে দেওয়া হয়। যেহেতু এখন লিখিত অভিযোগ হয়েছে সেহেতু সুষ্ঠু তদন্তক্রমে বিহিত ব্যবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.