সংবাদ শিরোনাম
হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «   ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «   দোয়ারাবাজারে পরোয়ানাভুক্ত পলাতক ৩ আসামী আটক  » «  

করোনা ভাইরাস: একদিনে ঝরল ২৪২ প্রাণ-এ নিয়ে মৃতের সংখ্যা ১৩শ ছাড়িয়েছে

সিলেটপোস্ট ডেস্ক::প্রতিদিনই লাফিয়ে লাফিয়ে বাড়ছে করোনা ভাইরাস কভিড-১৯-তে মৃতের সংখ্যা। আগের দিনকে পেছনে ফেলছে পরের দিন। বুধবার চীনের হুবেই প্রদেশে নতুন করে ২৪২ জন মারা গেছেন। এটি ছিল একদিনে মৃতের সংখ্যায় সর্বোচ্চ। যা আগের সর্বোচ্চ সংখ্যার চেয়ে দ্বিগুণেরও বেশি। এ নিয়ে এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃতের সংখ্যা ১৩শ ছাড়িয়েছে। খবর আলজাজিরার

বৃহস্পতিবার চীনের জাতীয় স্বাস্থ্য কমিশনের পক্ষ থেকে জানানো হয়েছে, বুধবার মধ্যরাত পর্যন্ত দেশটির হুবেই প্রদেশে ২৪২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ১৩শ ছাড়িয়েছে। নতুন করে আক্রান্ত হয়েছেন ১৪ হাজার ৮৪০ জন। এছাড়া চীনে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত রোগীর সংখ্যা ৪৮ হাজার ২০৬ জন।

চীনের বাইরে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ফিলিপাইনে একজন এবং হংকংয়ে আরেক জনের মৃত্যু হয়েছে। পাশাপাশি বিশ্বের প্রায় ২৫টি দেশে করোনাভাইরাস আক্রান্ত রোগী শনাক্ত করা হয়েছে।

গত ডিসেম্বরে চীনের উহান শহরে করোনাভাইরাসের আবির্ভাব ঘটে। প্রতিনিয়ত এই ভাইরাসে বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের শরীরে প্রাথমিক লক্ষণ হিসেবে শ্বাসকষ্ট, জ্বর, সর্দি, কাশির মত সমস্যা দেখা দেয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.