সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «  

দিজোঁকে গোল বন্যায় ভাসিয়ে ফরাসি কাপের সেমিতে পিএসজি

সিলেটপোস্ট ডেস্ক::দিজোঁকে গোল বন্যায় ভাসিয়ে ফরাসি কাপের সেমি-ফাইনাল নিশ্চিত করলো পিএসজি। বুধবার রাতে দিজোঁর মাঠে ৬-১ গোলের বড় জয় পেয়েছে টমাস টুখেলের দল।

ম্যাচের প্রথম মিনিটেই ভেসলির আত্মঘাতী গোলে এগিয়ে যায় লিগ ওয়ান চ্যাম্পিয়নরা। ১৩ মিনিটে দিজোঁর পক্ষে একমাত্র গোলটি করে সমতা আনেন মুনির। ৪৪তম মিনিটে গোল করে পিএসজিকে আবার এগিয়ে দেন কিলিয়ান এমবাপে।

দ্বিতীয়ার্ধে গোলের ক্ষুধা আরো বাড়ে পিএসজির। সাফল্যও আসে মাত্র পাঁচ মিনিটের মধ্যেই। গোল করে ব্যবধান ৩-১ করে ফেলেন থিয়াগো সিলভা। ৫৫তম মিনিটে পাবলো সারাবিয়া গোল পেলে স্কোরলাইন ৪-১ হয়ে যায়।

৮৬তম মিনিটে আবারো আত্মঘাতী গোল। এবার ভুলটা করেন স্বাগতিক ডিফেন্ডার কলিবালি। যোগ করা সময়ে নিজের দ্বিতীয় গোলটি করেন স্প্যানিশ মিডফিল্ডার সারাবিয়া।

সর্বশেষ সংবাদ

Developed by:

.