সংবাদ শিরোনাম
কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «   ঢাকা থেকে ছাতকে বেড়াতে এসে এক বৃদ্ধা নারীর মৃত্যু  » «  

ট্রেনে স্ত্রীর জন্য সিট চাওয়ায় পিটিয়ে হত্যা

সিলেটপোস্ট ডেস্ক::দুই বছরের মেয়ে নিয়ে ট্রেনে দাঁড়াতে সমস্যা হচ্ছিল ভারতের কল্যাণীর বাসিন্দা সাগর মারকান্দের স্ত্রী জ্যোতির। তাই এক নারী যাত্রীর কাছে ট্রেনের একটি সিট চেয়েছিলেন সাগর মারকান্দ। আর এ নিয়ে কথা কাটাকাটির জেরে ট্রেনের মধ্যে তাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। বুধবার দিবাগত রাতে মুম্বাইগামী লাতুর বিদার এক্সপ্রেস ট্রেনে এই মর্মান্তিক ঘটনা ঘটে। এই ঘটনায় ৬ জন নারী সহ ১২ জন সংশ্লিষ্ট ছিলেন বলে জানিয়েছে পুলিশ।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভিকে পুলিশ জানায়, সাগর মারকান্দ তার পরিবারের সদস্যদের নিয়ে সোলাপুর জেলার কুরদুভাদি গ্রামে এক আত্মীয়ের শেষ কৃত্য অনুষ্ঠানে যাচ্ছিলেন। সাধারণ বগিতে সবগুলো আসন পরিপূর্ণ ছিল । এমন অবস্থায় মারকান্দ তার স্ত্রীকে বসানোর জন্য একজন নারীর কাছে অনুরোধ করেন। পরে ওই নারী মারকান্দকে উদ্দেশ্য করে গালাগালি শুরু করেন এবং এই ঘটনা দেখে কিছু বিক্ষুব্ধ লোক তাকে লাথি ঘুষি দিয়ে পিটিয়ে মেরে ফেলে।

পুলিশ আরো জানায়, কমপক্ষে আধা ঘণ্টা সাগর মারকান্দকে পেটানো হয়। এসময় সাগর মারকান্দের স্ত্রী ঠেকাতে গেলেও তিনি ওই বিক্ষুব্ধ লোকদের ঠেকাতে পারেননি।

এই বিষয়ে পুলিশ কর্মকর্তা দিপাক সাতোরে বলেন, আমরা কমপক্ষে ছয়জন নারী এবং তিন থেকে চারজন ছেলেকে ধরেছি এবং তাদের জিজ্ঞাসাবাদ চলছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.