সংবাদ শিরোনাম
গোলাপগঞ্জে গভীর রাতে দুর্ধর্ষ ডাকাতি  » «   কুলাউড়ায় যুব‌কের লাশ উদ্ধার,পরিবারের দা‌বি আত্মহত্যা  » «   হোটেল বিলাশের সামনে থেকে মাদক মামলার আসামী সুবর্ণা গ্রেফতার  » «   এবার নগ্ন সেলফি তুলতে দেবে না স্মার্টফোন  » «   মোবাইল থেকেও ছড়াতে পারে করোনাভাইরাস  » «   হবিগঞ্জে হ্যান্ডকাপসহ দুই আসামীর পলায়ন:দেড় শতাধিক লোকজনের বিরুদ্ধে মামলা  » «   সৎবোনের টাকা ও স্বর্ন আত্মসাতের মামলায় গোলাপগঞ্জের জাহাঙ্গীর পলাতক  » «   দেশে এখন আর কেউ না খেয়ে থাকে না : পরিকল্পনামন্ত্রী  » «   একুশের ব্যানারে বীরশ্রেষ্ঠদের ছবি!  » «   ফাগুনে সৌন্দর্যের আগুন লাগে সুনামগঞ্জের শিমুল বাগানে  » «   বিএনপির মিছিলে পুলিশের লাঠিচার্জ, রিজভীসহ আহত কয়েকজন  » «   দুই স্ত্রী’র কাছে ৩ দিন করে থাকবে স্বামী, আর একদিন ‘অফ ডে’!  » «   মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত  » «   নাইমের জোড়া আঘাতে লড়াইয়ে ফিরল বাংলাদেশ  » «   এবার করোনাভাইরাসে আক্রান্ত ইরানি মেয়র  » «  

করোনাভাইরাস: শুক্রবারেই চীনে ১২১ জনের মৃত্যু

সিলেটপোস্ট ডেস্ক::করোনাভাইরাসে আক্রান্ত হয়ে আজ শুক্রবারেই চীনে অন্তত ১২১ জনের মৃত্যু হয়েছে। যার মধ্যে কেবল মাত্র হুবেই প্রদেশেই ১১৬ জনের মৃত্যুর খবর পাওয়া গেছে। এ নিয়ে চীনে মোট মৃতের সংখ্যা দাঁড়ালো ১৩৮০ জনে।

আল জাজিরা থেকে প্রকাশিত এক সংবাদে এ তথ্য জানানো হয়েছে। হুবেই এবং এর রাজধানী উহানে এ ভাইরাস সংক্রমণে আরও ৪,৮৩৩ টি নতুন রোগীর খবর পাওয়া গেছে, যার ফলে এই প্রদেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়ালো ৫১,৯৮৬ জনে। সব মিলিয়ে দেশব্যাপী শুক্রবার পর্যন্ত ৫০৯০ টি নতুন আক্রান্তের কবর পাওয়া গেছে। এ নিয়ে দেশটিতে করোনাভাইরাসে আক্রান্তের মোট সংখ্যাটি প্রায় ৬৫ হাজারে গিয়ে দাঁড়াচ্ছে।

করোনাভাইরাস কভিড-১৯-তে মৃতের সংখ্যা প্রতিনিয়তই বৃদ্ধি পাচ্ছে। এর আগে একদিনে চীনের হুবেই প্রদেশে ২৪২ জন মারা গেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.