সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

ভালোবাসার দিনে অফিসেই বিয়ে

সিলেটপোস্ট ডেস্ক::বিয়েটা করতে চেয়েছিলেন ভালোবাসার দিনেই। কিন্তু দু’জনেরই ব্যস্ততা এমন যে ছুটি মেলা ভার। অগত্যা বিহারের পাটনা থেকে পাত্রীই ছুটে এসেছিলেন পশ্চিমবঙ্গের হাওড়ায়। শুক্রবার উলুবেড়িয়ায় মহকুমা শাসকের অফিসেই পাত্র আইএএস অফিসার তুষার সিংলার সঙ্গে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন পাত্রী আইপিএস নভোজিৎ সিমি। এদিন অবশ্য দুই পরিবারের কয়েকজনের উপস্থিতিতে বিয়ের রেজিস্ট্রিটাই হয়েছে। আগের দিন রাত আড়াইটায় স্থানীয় এক কালি মন্দিরে তারা দু’জন মালা বদল সেরে ফেলেছেন। বিয়েটা জাঁকজমকহীন হলেও খুশিমনে পাত্র-পাত্রী জানিয়েছেন, রিসেপশনে সকলকে আমন্ত্রণ করবেন। উলুবেড়িয়ার মহকুমা শাসক তুষার সিংলা ও পাটনায় কর্মরত এএসপি (ট্রেনিং) নভোজিৎ সিমি, কর্মসূত্রেই তাদের পরিচয় হয়েছিল।

অবশ্য দু’জনই পাঞ্জাবের বাসিন্দা। পরিচয় থেকে পরিণয়ে পরিণতি পেতে বেশি সময় লাগেনি। কথা দেয়া ছিল, ভালোবাসার দিন ভ্যালেন্টাইন্স ডে-তে বিয়ে করবেন। তবে কাজের চাপে ছুটি পাওয়া যাচ্ছিল না। দু’জনেরই কর্মব্যস্ত জীবন। অগত্যা বিয়ের জন্য কাজের জায়গাকেই বেছে নিয়েছিলেন পাত্র আইএএস অফিসার। পাত্রী ছুটে এসেছিলেন পাত্রের সঙ্গে হাত মেলাতে। শুক্রবার, ভালোবাসার দিনে সকাল ১১টা নাগাদ সেখানেই হয়েছে বিয়ের রেজিস্ট্রি। দু’জন  কাজ সামলাচ্ছেন দেশের দুই রাজ্যে। সংসার করতে অসুবিধা কিনা জানতে চাওয়া হলে উলুবেড়িয়ার মহকুমা শাসক তুষার বলেছেন, ২০২১ সালে পশ্চিমবঙ্গের ভোট মিটে গেলে মনের মানুষকে এখানে নিয়ে আসবেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.