সংবাদ শিরোনাম
এবার করোনায় আক্রান্ত বাঘ  » «   যুক্তরাষ্ট্রে ২৪ ঘন্টায় আরও ১২০০ জনের মৃত্যু  » «   ছোট অপরাধীদের মুক্তি দিতে চায় সরকার  » «   সিলেটে করোনা আক্রান্ত ডাক্তারের অবস্হা উন্নতির দিকে  » «   নাজির বাজারে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে স্কুল শিক্ষিকার মৃত্যু  » «   ছাতকে সড়ক দুর্ঘটনায় স্বামী স্ত্রীর মৃত্যু  » «   করোনাপজেটিভ ডাক্তার আইসোলেশন ইউনিটে চিকিৎসাধীন:বাড়ী লকডাউন  » «   কানাডায় করোনায় আক্রান্ত হয়ে বড়লেখার মুক্তিযোদ্ধার মৃত্যু  » «   করোনা: ইতালির চেয়ে ভয়ঙ্কর অবস্থা হবে বাংলাদেশে-বিশেষজ্ঞরা  » «   পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «  

উনিশের যুবারাই রাঙালো প্রস্তুতি ম্যাচ

সিলেটপোস্ট ডেস্ক::বিসিবি একাদশের বিপক্ষে একমাত্র প্রস্তুতি ম্যাচে ৭ উইকেটে ২৯১ রান সংগ্রহ করে দিন শেষ করেছে সফরকারি জিম্বাবুয়ে।বিসিবি একাদশের শাহাদাত হোসেন নিয়েছেন সর্বোচ্চ ৩টি এবং অধিনায়ক আল-আমিনের শিকার হয় দুটি উইকেট।

দুই দিনের প্রস্তুতি ম্যাচে সকালে বিকেএসপিতে ব্যাট করতে নেমে দুর্দান্ত শুরু করেছিল সফরকারিরা। জিম্বাবুয়ের দাপুটে ব্যাটিংয়ে যখন উইকেট খরায় ভুগছিল বিসিবি একাদশ তখনই দলের হয়ে প্রথম সাফল্য এনে দেন অধিনায়ক আল আমিন জুনিয়র। উইকেট রক্ষককে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরার আগে প্রিন্স মাসভাউরের ব্যাট থেকে আসে ৪৫ রান। জিম্বাবুয়ে শিবিরের মূল আঘাতটা হেনেছেন অনূর্ধ্ব-১৯ দলের অলরাউন্ডার শাহাদাত হোসেন। তিনি মূলত ব্যাটসম্যান হলেও অফস্পিনটাও খারাপ করেন না। তার ঘূর্ণিতে লণ্ডভণ্ড হয়ে যায় সফরকারিদের ঘোচানো ইনিংস। ৮ ওভারে ১৬ রান দিয়ে তিনি ৩টি উইকেট শিকার করেন।

বিসিবি একাদশের একের পর এক আঘাতেও একপাশ আগলে রেখে এগিয়ে যেতে থাকেন ওপেনিংয়ে নামা কেভিন কাসুজা। ৫৬.৬ ওভারের সময় দলীয় ১৭৭ রানের মাথায় পারভেজ হোসেন ইমনের রান আউটের ফাঁদে পড়ে ক্রিজ ছাড়তে হয় কাসুজাকে। তবে আউট হওয়ার আগে তার ব্যাট থেকে আসে ৭০ রান। যার মধ্যে চারের মার ছিল ১২টি। কাসুজার বিদায়ের পর মনে হয়েছিল ২০০ এর নিচেই অলআউট হয়ে যাবে এরভিনের দল। কিন্তু কার্ল মুম্বা ও এনস্লে এনল্ডভুর অষ্টম জুটিতে ভিত গড়ে সফরকারিরা। এই জুটি থেকে আসে অনবদ্য ৬৫ রান।

ফলে ৩ উইকেট হাতে রেখেই দিনের নির্ধারিত ওভার শেষ করে মাঠ ছাড়ে জিম্বাবুয়ে দল।

সর্বশেষ সংবাদ

Developed by:

.