সংবাদ শিরোনাম
তাহিরপুর সীমান্তে ভারতীয় গোলকাঠ উদ্বার  » «   সিলেটে ৩ জন চিকিৎসকসহ নতুন করে ১৩ জনের করোনাভাইরাস শনাক্ত  » «   জেলা তথ্য অফিসের উপ পরিচালক মিলি করোনা ভাইরাসে আক্রান্ত  » «   খাদিমনগর ইউনিয়নে চুরি হওয়া গরুসহ দুই চোর আটক  » «   মেয়র আরিফের রোগমুক্তি কামনায় মহানগর  ব্যবসায়ী ঐক্য কল্যাণ পরিষদের দোয়া  » «   আল্লামা শফীর জানাজা সম্পন্ন, লাখো মানুষের ঢল  » «   মৃত ইডেন মহিলা কলেজের শিক্ষিকাকে বদলি  » «   সাবেক মেয়র কামরানের ছোট ভাই বখতিয়ার আহমদ কানিছ আর নেই  » «   যে কেউ পাবে না আওয়ামী লীগের মনোনয়নপত্র  » «   ইউএনও ওয়াহিদা ও তার স্বামীকে বদলি  » «   দক্ষিণ সুরমায় নারীকে মারধরের অভিযোগে ট্রাভেলস ব্যবসায়ী গ্রেফতার  » «   দৌড়বিদ-সাইক্লিস্ট ও সাঁতারুদের পদচারণায় মুখরিত ওসমানীনগর  » «   মহানগর পুলিশের অভিযানে গণধর্ষণ মামলার দুই আসামি গ্রেপ্তার  » «   সিলেটে বঞ্চিত আওয়ামী লীগের উদ্যোগে প্রতিবাদ মিছিল  » «   সিলেট জেলা আ.লীগের সিনিয়র সহ-সভাপতি পদে ইমরান আহমদকে দেখতে চায় এলাকাবাসী  » «  

বিয়ানীবাজারের জিরো পয়েন্টের চরিয়ার রাস্তায় গাছ ফেলে দুধর্ষ ডাকাতি

সিলেটপোস্ট ডেস্ক::বিয়ানীবাজার জকিগঞ্জ রোডের জিরো পয়েন্টের কাছে চরিয়া নবাব গেইটের সামনে রাস্তায় গাছ ফেলে ডাকাতি করেছে একদল ডাকাত। তাদের হামলায় অন্তত ২০/২৫ জন যাত্রী আহত হয়েছেন। ডাকাতরা যাত্রীদের মারধর করে টাকা,মহিলাদের স্বর্নের হার, নাক ফুল ও কানের দুল মোঠোফোনসহ কয়েক লক্ষ টাকার মালামাল লুট করে নিয়ে গেছে।

আজ বোধবার  (১৯ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১২ টা থেকে  ১২.৫৫ মিনিট পর্যন্ত বিয়ানীবাজার জকিগঞ্জ রোডের জিরো পয়েন্টের কাছে চরিয়া নবাব গেইটের সামনে রাস্তায় গাছ ফেলে সড়কের পার্শ্ববর্তী এলাকায় এ ঘটনা ঘটে।

ডাকাতির শিকার হওয়া ব্যক্তিদের সঙ্গে কথা বলে জানা যায়,  এলাকায় গাছ ফেলে ১৮/২০ জনের ডাকাতদল যান চলাচলে প্রতিবন্ধকতা তৈরি করে। এ সময় বাস, প্রাইভেটগাড়ি ও বেশকিছু সিএনজি অটোরিকশা চালক ও যাত্রীদের মারধর করে মুঠোফোন ও টাকা-পয়সা স্বর্ন লুট করে নেয় তারা।

ডাকাতির শিকার যানবাহনের মধ্যে থাকা যাত্রীরা অন্তত ২০/২৫ যাত্রী আহত হন। মারধর করে তাদের কাছ থেকে বেশ কয়েকটি মুঠোফোন ও নগদ লক্ষাধিক টাকা স্বর্ন ছিনিয়ে নেয়া হয়।

এ ব্যাপারে ডাকাতির শিকার হওয়া মামুনুর রশিদ খাঁন ও তিনির সাথ থাকা লন্ডন প্রবাসী শেখ আবু ফয়ছল ঘটনা সিলেটপোস্টকে মোঠোফোনে বিস্তারিত জানিয়ে বলেন,প্রায় ১০০ গাড়ীকে আটকিয়ে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে ডাকাতি করে ডাকাতরা।এ সময় মামুনুর রশিদ খাঁনকে ও মারধর করে তিনির মোঠোফোন টাকা এবং সাথে থাকা লন্ডন প্রবাসীরও মোঠোফোন ও লাখ টাকা ছিনিয়ে নেয় ডাকাতরা।এরপর মামুন ও প্রবাসী আবু ফয়ছল মিলে বিয়ানিবাজার থানায় অন্যর ফোন দিয়ে থানার ওসিকে মোঠোফোনে ফোন দিয়ে বিস্তারিত ঘটনার বিবরন জানালেন। ওসি এ সংবাদ পেয়ে এক দল পুলিশ নিয়ে ঘটনাস্হল পৌছামাত্র ডাকাতরা টের পেয়ে চরিয়ার দিকে চলে যায় বলে জানালেন দলিল লেখক মামুনুর রশীদ খাঁন ও প্রবাসী শেখ আবু ফয়ছল।।

আহতরা জানান, ডাকাতরা ওই সড়কে যাত্রীদের প্রায় আধাঘন্টাব্যাপী অবরুদ্ধ করে রাখে। পরে রাত ১২.৫০ মিনিটে  দিকে পুলিশ আসলে তারা চরিয়ার দিকে পালিয়ে যায়।

 

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.