সংবাদ শিরোনাম
রায়নগরে যুবক খুন:আটক ১  » «   ৩২ মাস পর জেগে উঠলেন ফুটবলার নূরী  » «   ছেলের কাছে হেরে গেলেন মাশরাফী  » «   দেশে করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি  » «   হোম কোয়ারেন্টাইনে যেভাবে কাটছে খালেদা জিয়ার সময়  » «   করোনা কেড়ে নিলো আরেক বাংলাদেশির প্রাণ  » «   সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে নেমেছে সেনাবাহিনীর ১৫টি দল  » «   জৈন্তাপুরে ইউপি সদস্য সহ ৬ জন আটক  » «   করোনা: বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়ালো  » «   ইতালিতে একদিনে রেকর্ড ৯৬৯ জনের মৃত্যু  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬৯ জনের মৃত্যু  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে থানা পুলিশের টহল জোরদার  » «   জগন্নাথপুরে করোনা ভাইরাস আতংকে স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত  » «   ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশন  কর্তৃক  শ্রমজীবি মানুষের মধ্যে সাবান ও মাস্ক বিতরণ   » «   গোলাপগঞ্জে কোদাল ও দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করলো নিজ ছেলে  » «  

দোয়ারাবাজারে হাওরের ডোবা থেকে এক নারীর লাশ উদ্ধার

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার হাওরের একটি ডোবা থেকে এক নারীর ভাসমান লাশ উদ্ধার করেছে পুলিশ। ঐ নারীর নাম মোছাঃ হোসনে আরা বেগম (৩২) । সে উপজেলার দোহিলায়া ইউনিয়নের করালিয়া গ্রামের কৃষক জামিল হেসেনের স্ত্রী।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,ঐ নারী গতকাল ১৯ ফেব্রুয়ার সকালে নিজ বাড়ি থেকে বের হওয়ার তাকে খুজে পাওয়া যাচ্ছিল না । আজ বৃহস্পতিবার বিকেল সাড়ে ৫টায় গ্রামের ঐ ডোবার কচুরিপনার মধ্যে একটি লাশ ভেসে উঠতে দেখে স্থানীয় লোকজন তার স্বজনকে খবর দিলে সবাই মিলে ঐ ডোবা থেকে  নারীর লাশ উদ্ধার করেন।

পরে দোয়ারাবাজার থানা পুলিশঘটনাস্থলে গিয়ে ঐ নারীর লাশের সুরতহাল রিপোর্ট তৈরী করেন। নিহত ওই নারী নিখোঁজের পর থেকে তার স্বামী জামিল হেসেন পলাতক রয়েছে বলে জানিয়েছেন এলাকাবাসী।

খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (ছাতক-দোয়ারাজার) সার্কেল বিল্লাল হোসেন ঘটনাস্থল পরিদর্শন করেছেন। নিহত নারীর লাশ ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রস্ততি চলছে।

এ ব্যাপারে দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকরতা(ওসি)মোঃআবুল হাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহত ওই নারীর পরনে একটি ম্যাক্সি পরা ছিল। তবে শরীরে বড় কোন আঘাতের চিহৃ পাওয়া য়ায়নি। তবে বিষয়টি পরিকল্পিত হত্যাকান্ড বলে প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর প্রকৃত রহস্য জানা যাবে।

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.