সংবাদ শিরোনাম
রায়নগরে যুবক খুন:আটক ১  » «   ৩২ মাস পর জেগে উঠলেন ফুটবলার নূরী  » «   ছেলের কাছে হেরে গেলেন মাশরাফী  » «   দেশে করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি  » «   হোম কোয়ারেন্টাইনে যেভাবে কাটছে খালেদা জিয়ার সময়  » «   করোনা কেড়ে নিলো আরেক বাংলাদেশির প্রাণ  » «   সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে নেমেছে সেনাবাহিনীর ১৫টি দল  » «   জৈন্তাপুরে ইউপি সদস্য সহ ৬ জন আটক  » «   করোনা: বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়ালো  » «   ইতালিতে একদিনে রেকর্ড ৯৬৯ জনের মৃত্যু  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬৯ জনের মৃত্যু  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে থানা পুলিশের টহল জোরদার  » «   জগন্নাথপুরে করোনা ভাইরাস আতংকে স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত  » «   ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশন  কর্তৃক  শ্রমজীবি মানুষের মধ্যে সাবান ও মাস্ক বিতরণ   » «   গোলাপগঞ্জে কোদাল ও দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করলো নিজ ছেলে  » «  

ছাতকে নৌ-পুলিশের অভিযানে ৮৪ হাজার টাকা মুল্যের বিড়ি জব্দ

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জের ছাতকে নৌ-পুলিশ সদস্যরা অভিযান পরিচালনা করে আমদানী নিষিদ্ধ প্রায় ৮৪ হাজার টাকা মুল্যের ভারতীয় শেখ নাসির উদ্দিন বিড়ি জব্দ করা হয়েছে। আজ বৃহস্পতিবার ছাতক পৌরসভা এলাকা থেকে এসব বিড়ি উদ্ধার করা হয়।
ছাতক নৌ-পুলিশ ফাঁড়ি সুুত্রে জানা যায়, নায়েক ডালিম উদ্দিন, কনস্টেবল তপন কুমার সিনহা ও জাহাঙ্গীর আলম বুধবার ভোর রাতে শহরের পুরাতন কাষ্টম রোডস্থ কার্গো ঘাটের পূর্ব পাশের খালি জায়গা থেকে পরিত্যাক্ত অবস্থায় ৩ টি বস্তা ভর্তী ২৮ হাজার শলাকা নাসির বিড়ি উদ্ধার করেন। যার আনুমানিক বাজার মুল্য প্রায় ৮৪ হাজার হাজার টাকা। দুপুরে ছাতক থানায় সাধারন ডায়েরী নং-(৯৬০) ২০২০ ইং দায়ের করে উদ্ধাকৃত বিড়ি থানা মালখানায় জমা রাখা হয়।
এ বিষয়ে ছাতক নৌ-পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

পোস্ট/সুনাম/কু

 

সর্বশেষ সংবাদ

Developed by:

.