সংবাদ শিরোনাম
রায়নগরে যুবক খুন:আটক ১  » «   ৩২ মাস পর জেগে উঠলেন ফুটবলার নূরী  » «   ছেলের কাছে হেরে গেলেন মাশরাফী  » «   দেশে করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি  » «   হোম কোয়ারেন্টাইনে যেভাবে কাটছে খালেদা জিয়ার সময়  » «   করোনা কেড়ে নিলো আরেক বাংলাদেশির প্রাণ  » «   সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে নেমেছে সেনাবাহিনীর ১৫টি দল  » «   জৈন্তাপুরে ইউপি সদস্য সহ ৬ জন আটক  » «   করোনা: বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়ালো  » «   ইতালিতে একদিনে রেকর্ড ৯৬৯ জনের মৃত্যু  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬৯ জনের মৃত্যু  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে থানা পুলিশের টহল জোরদার  » «   জগন্নাথপুরে করোনা ভাইরাস আতংকে স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত  » «   ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশন  কর্তৃক  শ্রমজীবি মানুষের মধ্যে সাবান ও মাস্ক বিতরণ   » «   গোলাপগঞ্জে কোদাল ও দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করলো নিজ ছেলে  » «  

সুনামগঞ্জে পুলিশ দম্পতির নির্যাতনে রক্তাক্ত সংখ্যালঘু পরিবারের নারী-শিশুসহ ৪ জন

সুনামগঞ্জ প্রতিনিধি::সুনামগঞ্জ পৌর শহরের মল্লিকপুর পুলিশ লাইনস সংলগ্ন বিসিক শিল্প নগরীর মাঠে শিশুদের ক্রিকেট খেলাকে কেন্দ্র করে পুলিশের এসআই আব্দুর রহমান তার পার্শবর্তী বাসিন্দা আমুদ বর্মনের পুত্র শুভঙ্কর বর্মন (১০)কে নির্মমভাবে পিঠিয়ে আহত করা হয়। শিশুটির আর্তচিৎকার শুনে তার পিসি জবা বর্মন ও মা শিউলী বর্মন সন্তানটিকে রক্ষা করতে এগিয়ে এলে এসআই আব্দুর রহমান ও তার স্ত্রী (পুলিশ সদস্য) উভয়ে মিলিতভাবে তাদেরকে ও (৩ জনকে) লাঠিসোটা দিয়ে পিঠিয়ে আহত করেন। ঘটনাটি ঘটেছে গত ১৮ ফেব্রুয়ারী বিকেলে। পুলিশ সদস্যদের অত্যাচারে শিউলী রানী বর্মণের কোলে থাকা ৮মাসের কন্যা সন্তান মিষ্টি ও রেহাই পায়নি। পুলিশ দম্পতি তাদের হাতে থাকা লাঠি দ্বারা নীরিহ সংখ্যালঘু পরিবাবের ৪ সদস্যের মাথা, নাক,মুখ সহ শরীরের বিভিন্ন অংশে আঘাত করে রক্তাক্ত জখম করে। তাদের বাচাঁতে প্রতিবেশীরা ছুটে আসলে পুলিশ দম্পতি তাদেরকে ও লাঠি পেটা করে এলাকায় ভীতিকর পরিবেশ তৈরী করে।এ ঘটনায় দোষীদের বিরুদ্ধে কোন ব্যবস্থা না নেয়ায় হতাশ আহত পরিবারের সদস্যরা।
খবর পেয়ে ওয়ার্ড কমিশনার আহমদ নুর, বাড়ীর মালিক নজির মিয়া, আহত প্রতিবেশী আব্দুল করিম সহ এলাকাবাসী এগিয়ে এসে মারাত্নক জখমী অবস্থায় আহতদের উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে প্রেরন করেন। আহত শিউলী ও জবার নাক ও মাথায় গুরুতর আঘাত থাকায় তাদেরকে এক্সরে করার পরামর্শ দেন কর্তব্যরত চিকিৎসক। অসহায় দরিদ্র সংখ্যালঘু পরিবারটি অর্থাভাবে চিকিৎসা নিতে না পেরে এবং নির্যাতনকারী পুলিশ দম্পতির প্রাননাশের হুমকি ধামকিতে নিরাপত্তাহীনতায় রয়েছেন। অবশেষে সুনামগঞ্জ জেলা লিগ্যাল এইড অফিসের সাহায্য প্রার্থনা করেছে।
এ ব্যাপারে জেলা জজ আদালতের বিজ্ঞ পাবলিক প্রশিকিউটর ( পিপি), সাবেক সাংসদ এড: শামসুন্নাহার বেগম শাহানা রব্বানী আহতদের সুষ্ট চিকিৎসা নিশ্চিতের নির্দেশ দিয়ে অনতিবিলম্বে এরূপ জঘন্য নির্যাতনকারীদের সুষ্ট তদন্ত সাপেক্ষে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহনের দাবী জানান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.