সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে হাওর থেকে এক অঞ্জাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত ১ ব্যক্তি: মোট ১০, সুস্থ ৬, আইসোলেশনে ৪  » «   দোয়ারাবাজারে দু’পক্ষের সংঘর্ষে নিহত ১ আহত ১০  » «   সিলেটে দক্ষিণ সুরমায় দু’দল বাস শ্রমিকের মধ্যে দেড় ঘন্টাব্যাপী সংঘর্ষ  » «   করোন:এক দিনে ৯৩ জন আক্রান্ত সিলেট বিভাগে:মোট ১০৪০ জন  » «   ভূমধ্যসাগরে ট্রলার ডুবিতে নিহত ৩৬: এ মামলার প্রধান আসামি রফিকুল গ্রেফতার  » «   সিলেট থেকে বাস চলাচল শুরু  » «   ছাতকে করোনায় আক্রান্ত হয়ে এক ঔষধ ব্যবসায়ীর মৃত্যু  » «   সুনামগঞ্জে চেয়ারম্যানের অপসারনের দাবীতে অভিযোগ দায়ের  » «   সুনামগঞ্জে র‍্যাব ক্যাম্পের ১৬ জন সদস্যসহ মোট ২১ জন করোনায় আক্রান্ত  » «   জগন্নাথপুরে মানসিক রোগী দীর্ঘ এক বছর পর থানা পুলিশের সহযোগিতায় ফিরে পেল পরিবার  » «   রানীগঞ্জ ইউনিয়ন পরিষদের ১৯-২০ বছরের উন্মুক্ত বাজেট পেশ  » «   জগন্নাথপুরে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে আরেক জন  » «   জগন্নাথপুরে মোবাইল কোর্ট পরিচালনা জরিমানা আদায়  » «   গোয়াইনঘাটে এসএসসিতে পাশের হার ৭৯.২৭ জিপিএ ৪৫ জন  » «  

মেয়েদের পিরিয়ডের সময়ও পূজা করতে বলেছেন অভিনেত্রী সোমা

সিলেটপোস্ট ডেস্ক::কলকাতার সিরিয়ালে ‘হিরা-আম্মা’ খ্যাত অভিনেত্রী সোমা বন্দ্যোপাধ্যায়।

আনন্দবাজারকে দেওয়া এক সাক্ষাতকারে তিনি জানান, তার মেয়েদের তিনি পিরিয়ডের সময়ও পূজা করতে বলেছেন।

এ জনপ্রিয় অভিনেত্রী বলেন, আমরা শাস্ত্র পড়িনি। বড়রা যা বলেছে শুনে এসেছি। কিন্তু এখন আমি জানি মেয়েরা অশুচি নয়। আমার মেয়েদের তো বলেছি, তোদের পিরিয়ড হলেও তোরা পূজা কর।

তবে পিরিয়ডের সময় এ অভিনেত্রী নিজে পূজা করেন কি না, এমন প্রশ্নের জবাবে সোমা বন্দ্যোপাধ্যায় বলেন, অনেক দিনের সংস্কার। এখনো ওই সময়ে ধূপটা ধরতে হাত কাঁপছে। কী সব শিখিয়ে পড়িয়ে নেওয়া হয় না? কে বলেছে মেয়েরা পূজা করতে পারে না? ভুল! সামাজিক আচার মেনেই যদি বিয়ে হয় তাহলে সিঁদুর দানের পর মেয়েও সেই সিঁদুর ছেলের কপালে পরাবে। তবেই তো একসঙ্গে থাকার অঙ্গীকার প্রতিষ্ঠিত হবে। এটা দুই হাজার কুড়ি! আজও এভাবে যদি না ভাবি তো আর কবে ভাবব?

সর্বশেষ সংবাদ

Developed by:

.