সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

পর্নজগতে নাম লেখালেন স্পিলবার্গের মেয়ে মিকালা

সিলেটপোস্ট ডেস্ক::মাত্র ২৩ বছর বয়সেই সংবাদের শিরোনাম হল হলিউডের বিখ্যাত পরিচালক স্টিভেন স্পিলবার্গের মেয়ে মিকালা। এই তরুণী পর্নস্টার হওয়ার লক্ষে নীল দুনিয়ায় পা রেখেছেন।

মিকালা সাংবাদিকদের জানিয়েছেন, এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন তার মা-বাবা এবং হবু স্বামী। এখন থেকে তিনি প্রাপ্ত বয়স্কদের বিনোদন দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

এর আগে অল্প কয়েকটি পর্নভিডিও ধারণ করে পর্নসাইটে দিয়েছেন মিকালা। সেগুলোতে ব্যাপক সাড়া পাওয়ার পর নীল দুনিয়াকেই বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন। যদিও ওই ভিডিওগুলো সরিয়ে নিয়েছেন তিনি।

জানা গেছে, শিশু অবস্থায় যৌন নিপীড়নের শিকার হন মিকালা। পরে সেই ট্রমা থেকে বের হয়ে এসেছেন। বর্তমানে চেষ্টা করছেন যৌনতাকে একেবারে স্বাভাবিক হিসেবে গ্রহণ করার।

তার প্রত্যাশা, পর্নজগতে তার শরীরকে ভোগের পণ্য হিসেবে না দেখে সম্মান করা হবে।

সূত্র: দি সান, ফক্স নিউজ, ইন্ডিয়া টুডে

সর্বশেষ সংবাদ

Developed by:

.