সংবাদ শিরোনাম
বিক্ষোভ অব্যাহত রাখতে ও পুলিশে সংস্কারের আহ্বান ওবামার  » «   কিছু মানুষ আছে যারা কখনোই করোনায় আক্রান্ত হবেন না!  » «   করোনা পরিস্থিতিতে মৃত্যুর ঝুঁকি বেড়েছে গর্ভবতীদের: এখন গর্ভধারণ না করার পরামর্শ  » «   উষ্ণতায় বেড়েছে বজ্রপাত সিলেট সহ সারাদেশে এক দিনেই নিহত ১২  » «   ব্যাংকে টাকা জমার খরচ বাড়ছে  » «   মানুষকে রক্ষার চেষ্টা করছি প্রাণপণে : প্রধানমন্ত্রী  » «   জগন্নাথপুরে অজ্ঞাতনামা লাশের পরিজয় পেতে পুলিশের সাহায্য কামনা  » «   গোয়াইনঘাটে আরও এক করোনা রোগী শনাক্ত: উপজেলায় মোট আক্রান্ত ৮  » «   জগন্নাথপুরে পুলিশ সদস্য সহ ২জন করোনায় আক্রান্ত  » «   দিরাইয়ে বজ্রপাতে ১৪ বছরের কিশোরের মৃত্যু  » «   তামাবিল স্থলবন্দর দিয়ে দেশে ফিরলেন ২ বাংলাদেশি  » «   সাংবাদিক ফয়সল আহমদ বাবলুর মাতৃবিয়োগ-গোয়াইনঘাট প্রেসক্লাবের শোক  » «   দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে জাফলংয়ে যুবলীগ নেতা বহিষ্কার  » «   সাংবাদিক বাবলুর মাতার মৃত্যুতে সিলেট বিভাগীয় অনলাইন প্রেসক্লাবের শোক  » «   সিলেট বিভাগে নতুন করে আরও ৭৯ জনের করোনা শনাক্ত-মোট ১২৩৮  » «  

পর্নজগতে নাম লেখালেন স্পিলবার্গের মেয়ে মিকালা

সিলেটপোস্ট ডেস্ক::মাত্র ২৩ বছর বয়সেই সংবাদের শিরোনাম হল হলিউডের বিখ্যাত পরিচালক স্টিভেন স্পিলবার্গের মেয়ে মিকালা। এই তরুণী পর্নস্টার হওয়ার লক্ষে নীল দুনিয়ায় পা রেখেছেন।

মিকালা সাংবাদিকদের জানিয়েছেন, এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন তার মা-বাবা এবং হবু স্বামী। এখন থেকে তিনি প্রাপ্ত বয়স্কদের বিনোদন দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন।

এর আগে অল্প কয়েকটি পর্নভিডিও ধারণ করে পর্নসাইটে দিয়েছেন মিকালা। সেগুলোতে ব্যাপক সাড়া পাওয়ার পর নীল দুনিয়াকেই বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন। যদিও ওই ভিডিওগুলো সরিয়ে নিয়েছেন তিনি।

জানা গেছে, শিশু অবস্থায় যৌন নিপীড়নের শিকার হন মিকালা। পরে সেই ট্রমা থেকে বের হয়ে এসেছেন। বর্তমানে চেষ্টা করছেন যৌনতাকে একেবারে স্বাভাবিক হিসেবে গ্রহণ করার।

তার প্রত্যাশা, পর্নজগতে তার শরীরকে ভোগের পণ্য হিসেবে না দেখে সম্মান করা হবে।

সূত্র: দি সান, ফক্স নিউজ, ইন্ডিয়া টুডে

সর্বশেষ সংবাদ

Developed by:

.