সংবাদ শিরোনাম
করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «   সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে কিশোরীর মৃত্যু: গ্রামের বাড়ী জালালপুরে দাফন সম্পন্ন  » «  

মক্কায় ছুরিকাঘাতে এক বাংলাদেশি যুবক নিহত

সিলেটপোস্ট ডেস্ক::মোজাম্মল হক নামে এক বাংলাদেশি যুবক সৌদি আরবের পবিত্র নগরী মক্কায় অজ্ঞাতদের ছুরির আঘাতে নিহত হয়েছে। গত ১৭ ফেব্রুয়ারি রাতে মক্কার নাক্কাছার পাশে রুসাইপা নামক স্থানে একটি ক্যাপটেরিয়ার (কুলিন কর্ণার) ভেতরে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

জানা যায়, গত ১৭ ফেব্রুয়ারি সকালে ফজরের নামাজের পরপর দোকানের মালিক ও কয়েকজন ক্রেতা আসলে দোকানের ভেতরে দেখতে পায় শরীরের বিভিন্ন স্থানে ছুরির ক্ষতবিক্ষত দোকানের কর্মচারী মোজাম্মল হকের (২৭) লাশ পড়ে আছে। খবর পেয়ে সৌদি পুলিশ এসে নিহত মোজাম্মেলের লাশ উদ্ধার করে নিয়ে যায়।

আশেপাশে থাকা প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে নাস্তা বিক্রয় করার জন্য দেকানে বিভিন্ন নাস্তা তৈরি করতে দোকানের সাটার সামান্য খোলা রেখে কাজ করার সময় ভোর রাতে কে বা কারা দোকানের ভেতরে ঢুকে এ খুনের ঘটনা ঘটায়।

খুন হওয়া যুবক প্রবাসী মোজাম্মল হকের গ্রামের বাড়ি বাংলাদেশের পর্যটন জেলা কক্সবাজারের রামু উপজেলার জোয়ারগানালা ইউনিয়নের মাদ্রাসা গেইট এলাকার দোকাদার সুলতান আহমদের প্রথম পুত্র।

মোজাম্মল হকের ছোট ভাই কক্সবাজার সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের এমবিএ ছাত্র এনামুল হক জানান, পরিবার ও বৃদ্ধ বাবার দিকে তাকিয়ে গত ১ বছর ৯ মাস আগে আমার বড়ভাই সৌদি আরবে যান। ভিসা নিয়ে যার মাধ্যমে সৌদিতে গেলেও একামা পাইনি। কয়েক বার টাকা দিলেও একামা নেওয়া সম্ভব না হওয়ায় অন্য লোকের মাধ্যমে একামা নেওয়ার জন্য সৌদির ২০-হাজার রিয়াল দেন।

এনামুল আরও জানান, একামার জন্য ২০-হাজার রিয়াল যাকে দিয়েছিল সম্ভবত তার বাড়ি চট্টগ্রামের। তার সাথে ঘটনার আগের দিন বেশ কথাকাটি ও ঝগড়া হয়। যাদের সাথে কথাকাটি ও ঝগড়া হয়েছে এরা ও কয়েকজন স্থানীয় রোহিঙ্গা মিলে আমার ভাইকে খুন করেছে বলে আমি মনে করি।

বর্তমানে নিহতের লাশ সৌদি আরবের মক্কা নগরীর একটি সরকারী হাসপাতালের মর্গে রয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.