সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «   সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে কিশোরীর মৃত্যু: গ্রামের বাড়ী জালালপুরে দাফন সম্পন্ন  » «   করোনা: সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে এক কিশোরীর মৃত্যু  » «   সিলেটে আরো ৩ জনের করোনা ‘নেগেটিভ’  » «   সিলেটবাসীকে কোনো ধরণের গুজবে কান না দিয়ে ঘরে থাকার আহ্বান-সেনাবাহিনী  » «   কানাইঘাটে গ্রামের মেঠো পথে ইউএনও  » «  

করোনা আক্রান্ত বাংলাদেশির পরিবারকে ১০ হাজার ডলার দিচ্ছে সিঙ্গাপুর

সিলেটপোস্ট ডেস্ক::সিঙ্গাপুরে করোনাভাইরাসে আক্রান্ত ৩৯ বছর বয়সী এক বাংলাদেশী শ্রমিকের পরিবারকে ১০ হাজার ডলার বা প্রায় সাড়ে ৮ লাখ টাকা অনুদান দিয়েছে মাইগ্রেন্ট ওয়ার্কার্স সেন্টার (এমডব্লিউসি)। এই অনুদানে ওই শ্রমিকের নিয়োগকর্তা ই-কে ইনোভেশন্স এবং তিনি যে ডরমিটরিতে থাকতেন, সেটির পরিচালনাকারী প্রতিষ্ঠান মিনি-এনভারনমেন্ট সার্ভিসেস শরীক হয়েছে।

সিঙ্গাপুরের ইংরেজি ভাষার জাতীয় দৈনিক দ্য স্ট্রেইট টাইমসের প্রতিবেদনে জানানো হয়েছে, সিঙ্গাপুরের ৪২তম করোনাভাইরাস আক্রান্ত রোগি ছিলেন কাকি বুকিতে বসবাসরত ওই বাংলাদেশি শ্রমিক। বাংলাদেশি ওই শ্রমিকের চাকরিদাতা প্রতিষ্ঠান ই-কি ইনোভেশন্স; দ্য লিও ডরমেটরি অপরাটের মিনি এনভায়রোনমেন্ট সার্ভিসেস এবং দেশটির অভিবাসী শ্রমিক কেন্দ্র (এমডব্লিউসি) যৌথভাবে এই অর্থ বরাদ্দ করেছে।

দেশটির কাকি বুকিত এলাকায় অবস্থিত দ্য লিও ডরমেটরিতে বাংলাদেশি ওই শ্রমিকের চিকিৎসা চলছে। চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে সিঙ্গাপুরে ৪২ তম ব্যক্তি হিসেবে তিনি প্রাণঘাতী এই ভাইরাসে আক্রান্ত হন। প্রাণঘাতী এই ভাইরাসে ইতোমধ্যে ২ হাজার ৬২৫ জনের মৃত্যু হয়েছে। আক্রান্ত মানুষে সংখ্যা ৮০ হাজার ছুঁই ছুঁই।

সিঙ্গাপুরের অভিবাসী শ্রমিক কেন্দ্র (এমডব্লিউসি) সোমবার সামাজিক যোগাযোগের মাধ্যমে ফেসবুকে দেয়া এক পোস্টে জানায়, ‘পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় তার (আক্রান্ত বাংলাদেশি শ্রমিক) পরিবারের জন্য এটা এক কঠিন পীড়াদায়ক সময়। তারা এখন কিছুটা সময়ের জন্য হলেও স্বস্তি পাবে।’

সর্বশেষ সংবাদ

Developed by:

.