সংবাদ শিরোনাম
ছাতকে করোনা আক্রান্ত হয়ে আরো এক জনের মৃত্যু ,এ নিয়ে মোট ৩  » «   গোয়াইনঘাটে একই পরিবারের চারজন ও পুলিশ সদস্যসহ আক্রান্ত ১০  » «   সুনামগঞ্জের ধর্মপাশায় হাওরে মাছ ধরতে গিয়ে বজ্রপাতে নিহত ১, আহত ১  » «   ন্যাপ সভাপতিসহ তামাবিল দিয়ে দেশে ফিরলেন আরও ১০ বাংলাদেশি  » «   লোভাছড়ায় পাথর সরবরাহে কোর্টের আদেশ   » «   হাইকোর্ট এর আদেশ মানছেন না তাহিরপুর উপজেলা প্রশাসন:জেলা প্রশাসক বরাবরে আবেদন  » «   করোনা:সিলেটে মারা গেলেন আরেক চিকিৎসকের স্ত্রী  » «   মাহমুদুলের সহকারী থেকে সিনিয়র সহকারী পুলিশ সুপার পদে পদোন্নতি   » «   তামাবিল স্থলবন্দরে কাষ্টমস এসির সাথে ব্যবসায়ী নেতাদের সভা  » «   জগন্নাথপুরে নতুন করে এক পরিবারের ৪ জন সহ ৫ জন  করোনা আক্রান্ত: মোট আক্রান্ত ১৭  » «   চিকিৎসা না পেয়ে মারা গেছেন বন্দরবাজারের এক ব্যবসায়ী  » «   মাধবপুরে বিজিবির অভিযানে গাঁজাসহ আটক ৩  » «   শ্রীমঙ্গলে মা-মেয়ের রহস্যজনক মৃত্যু  » «   সিলেটে করোনার ভয়ঙ্কর থাবা : একদিনে আক্রান্ত ৮৬, মৃত্যু ৩  » «   ছাতকে করোনা আক্রান্ত হয়ে এক মুক্তিযোদ্ধার মৃত্যু,এ নিয়ে মৃত্যুর সংখ্যা ২  » «  

খেলনা পিস্তল দিয়ে সেনাবাহিনীর পরিচয়ে চাঁদাবাজি করতেন রঞ্জু

সিলেটপোস্ট ডেস্ক::কুমিল্লার আদর্শ সদর উপজেলার আলেখারচরে একটি হোটেলে র‌্যাব পরিচয়ে চাঁদাবাজিকালে এক ভুয়া র‌্যাব সদস্যকে আট করা হয়েছে। এ সময় তার কাছ থেকে ১টি খেলনা পিস্তল, চাঁদাবাজির নগদ টাকা, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড, সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ও মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

বুধবার বিকেল সাড়ে ৫ টায় এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

র‌্যাব কুমিল্লা জানান, মঙ্গলবার দিবাগত রাতে কুমিল্লার কোতয়ালি থানার আলেখারচর এলাকার যমুনা আবাসিক হোটেলের ম্যানেজারের কাছে ১ জন ব্যাক্তি নিজেকে র‌্যাব পরিচয় দিয়ে চাঁদা দাবি করলে বিষয়টি তার সন্দেহ হয় এবং কুমিল্লা র‌্যাব অফিসে ফোন করে। এরই ধারাবাহিকতায় তাৎক্ষণিক র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার একটি আভিযানিক দল যমুনা আবাসিক হোটেলে বিশেষ অভিযান পরিচালনা করে ভুয়া র‌্যাব পরিচয় দিয়ে চাঁদাবাজিকালে চাঁদাবাজ মো. মোশারফ হোসেন ওরফে রঞ্জুকে (২৫) আটক করে। সে জেলার বুড়িচং উপজেরার কংশনগরের নজরুল ইসলামের ছেলে। তবে ওই চাঁদাবাজ বর্তমানে চান্দিনা উপজেলার বরকামতা (চাঁন বক্সের বাড়ি) বসবাস করে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে ওই আসামি স্বীকার করছে, সে উদ্ধারকৃত খেলনা পিস্তল, সেনাবাহিনীর ভুয়া আইডি কার্ড ও ফটোশপড সেনাবাহিনীর পোশাক পরিহিত ছবি ব্যাবহার করে মিথ্যা র‌্যাব পরিচয় দিয়ে উক্ত হোটেলসহ বিভিন্ন স্থানে চাঁদাবাজি করে আসছে। তার বিরুদ্ধে কুমিল­ার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.