সংবাদ শিরোনাম
ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «   সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে কিশোরীর মৃত্যু: গ্রামের বাড়ী জালালপুরে দাফন সম্পন্ন  » «   করোনা: সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে এক কিশোরীর মৃত্যু  » «  

মিরাজের বাসায় চুরি, খোয়া গেছে টাকা-অলংকার

সিলেটপোস্ট ডেস্ক::বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটার মেহেদী হাসান মিরাজের বাসায় চুরির ঘটনা ঘটেছে। বুধবার বিকেলে জানাজানি হয়েছে চুরির বিষয়টি। টাকাসহ স্বর্ণালংকার চুরি হয়েছে বলে জানা গেছে। মিরপুরের বিজয় রাকিন সিটির ওই বাসায় পরিবারসহ বাস করেন মিরাজ।

জানা গেছে, গত ২০ ফেব্রুয়ারি পরিবারের সদস্যদের নিয়ে ঢাকার বাইরে যান এ টাইগার ক্রিকেটার। আজ বাসায় ফিরলে চুরির বিষয়টি তাদের নজরে আসে। তবে ঠিক কবে চুরি হয়েছে তা জানা যায়নি।

তবে মিরাজের ঘনিষ্ঠ একটি সূত্র জানিয়েছে, বাংলাদেশ ক্রিকেট লিগের ফাইনাল ম্যাচ খেলে মিরাজ ঢাকায় ফিরে স্ত্রীসহ টিম হোটেলে উঠেছিলেন। জিম্বাবুয়ের বিপক্ষে টেস্ট ম্যাচের স্কোয়াডে তার নাম থাকায় থাকতে হয়েছে টিম হোটেলে। গতকাল মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ম্যাচ শেষে টিম হোটেল থেকে বাসায় ফেরেন তিনি। এসময় দেখতে পান বাসায় মূল্যবান প্রায় কোনোকিছুই নেই। এর ফলে নগদ টাকা, সোনা ও ডায়মন্ডের অলংকারসহ প্রায় ৪০ থেকে ৫০ লাখ টাকার সমপরিমাণ চুরির শিকার হয়েছেন মিরাজ।

বিজয় রাকিন সিটির ওই ভবনের নিরাপত্তার দায়িত্বে থাকা উইনোম সিকিউরিটি কোম্পানির প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) আরিফের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি এ বিষয়ে রাকিন সিটির সঙ্গে যোগাযোগের পরামর্শ দেন।

বিজয় রাকিন সিটির গ্রাহকসেবা কর্মকর্তা সুমাইয়া তাসনিম জানান, চুরির ঘটনা তারা জেনেছেন। তবে ঘটনার বিস্তারিত জানতে পারেননি।

কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামান বলেছেন, গত ২০ ফেব্রুয়ারি মিরাজ বাসা থেকে চলে যান। পরে বাসায় ঢুকে তারা আলমারি-ড্রয়ার এলেমেলো দেখতে পান। বুঝতে পারেন, চুরি হয়েছে।

ওসি সেলিমুজ্জামান আরও বলেন, খবর পেয়েছে আমরা ওই ভবনটিতে গিয়েছিলাম। মিরাজের ফ্ল্যাটে সিসি ক্যামেরা নেই। তবে ভবনটির বাইরে একটি সিসি ক্যামেরা রয়েছে। সেখান থেকে ফুটেজ নিয়ে আমরা দেখব। তাছাড়া ভবনটিতে রঙমিস্ত্রি ছাড়াও টাইলস ও ফার্নিচারের মিস্ত্রিরা কাজ করছেন। ফলে অনেক মানুষের আনাগোনা রয়েছে। আমরা সবদিক বিবেচনায় রেখেই পুরো বিষয়টি খতিয়ে দেখছি।

এ ঘটনায় কাফরুল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন বাংলাদেশ ক্রিকেটের এই স্পিনিং অলরাউন্ডার।

সর্বশেষ সংবাদ

Developed by:

.