সংবাদ শিরোনাম
দোয়ারায় ত্রান নিতে এসে চেয়ারম্যানের হাতে মার খেলেন ৮০ বছরের বৃদ্ধা  » «   জগন্নাথপুরে দুপক্ষের সংঘর্ষে আহত ৬  » «   ছাতকের জাহিদপুর উচ্চ বিদ্যালয়ের গভর্নিং বডির কমিটি নিয়ে দু-পক্ষের সংঘর্ষ:আহত ১০  » «   জাফলংয়ে নিখোঁজের দুইদিন পর পর্যটকের লাশ উদ্ধার  » «   শিক্ষক মহাজোটের সভায় প্রাথমিক ও গনশিক্ষা মন্ত্রনালয়ের সচিব  » «   দক্ষিণ সুনামগঞ্জে টিনের চালে ঢিল মারা নিয়ে দু’পক্ষের সংঘর্ষে ২৫ জন আহত  » «   গ্রেপ্তারি পরোয়ানা জারি: ওসি প্রদীপ কোথায়?  » «   জগন্নাথপুরে চিকিৎসক সহ আরও ২জন করোনায় আক্রান্ত:মোট আক্রান্ত ১১৪  » «   জগন্নাথপুরে আধিপত্য বিস্তার নিয়ে সংর্ঘষের এলাকা থেকে বন্দুক সহ গ্রেফতার-১  » «   চৌহাট্টা পয়েন্টে ট্রাফিক পুলিশের মোটরসাইকেলের মধ্যে ‘বোমা’:নগরজুড়ে আতঙ্ক  » «   সিলেটে স্বাস্থ্যখাতে আউটসোর্সিং নিয়োগে ঘুষ,দুর্নীতির অভিযোগ!কে এই টেন্ডার জাহাঙ্গীর  » «   নেত্রকোনায় হাওরে ঘুরতে এসে নৌকািডুবিতে নিহত ১৭  » «   সুনামগঞ্জের ধর্মপাশার গুমাই নদীতে ঝড়ের কবলে পড়ে নৌকা ডুবে মা-ছেলে  নিখোঁজ  » «   সিলেটে করোনা নিয়ে নতুন শঙ্কা  » «   সিলেটে এখন থেকে একবার স্বশরীরে উপস্থিত হয়েই করোনা পরীক্ষা করিয়ে রিপোর্ট পাবেন বিদেশযাত্রীরা  » «  

ফেঞ্চুগঞ্জে কলেজ ছাত্রী অপহরণ:পিতা ও পুত্র গ্রেপ্তার!অপহৃত উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক::ফেঞ্চুগঞ্জে এক কলেজছাত্রীকে অপহরণের অভিযোগে পিতা ও পুত্রকে গ্রেপ্তারর করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৭ ফেব্রুয়ারি) ভোরে মৌলভীবাজারের কুলাউড়া থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

একইসাথে অপহৃতকে উদ্ধার করেছে ফেঞ্চুগঞ্জ থানা পুলিশ।

মামলা সুত্রে জানা যায়, ফেঞ্চুগঞ্জ উপজেলার পশ্চিম কর্মদা গ্রামের ওই কলেজছাত্রী গত ২২ ফেব্রুয়ারি সন্ধ্যার পর বাড়ির টিউবওয়েল থেকে পানি আনতে গেলে অভিযুক্তরা তাকে অপহরণ করে নিয়ে যান।

এ ঘটনায় কুলাউড়া থানার লস্করপুর গ্রামের আরাফাত মোল্লা (৫৫) ও তার দুই ছেলে মাহবুব (২২) ও মাহফুজ (২৫) কে আসামী করে ফেঞ্চুগঞ্জ থানায় মামলা দায়ের করেন কলেজছাত্রীর পিতা। (মামলা নং ১০/২৭-২-২০)।

মামলায় তিনি উল্লেখ করেন আসামিরা বর্তমানে ফেঞ্চুগঞ্জ কচুয়াবহর এলাকায় বসবাস করে। আসামি মাহফুজ কলেজ ছাত্রীর প্রায়ই উত্যক্ত করত। এ নিয়ে একাধিকবার শালিস বৈঠক হয়। সালিশে আসামিরা ভবিষ্যতে উত্যক্ত না করার লিখিত দিলেও তারা সংঘবদ্ধ হয়ে ছাত্রীকে অপহরণ করে।

এ ব্যাপারে ফেঞ্চুগঞ্জ থানার অফিসার ইনচার্জ আবুল বাসার মোহাম্মদ বদরুজ্জামান বলেন, মামলা দায়ের হলে ভিকটিমকে উদ্ধার ও আসামিদের গ্রেপ্তারে কাজে নামে পুলিশ। ২৭ ফেব্রুয়ারি ভোররাতে কুলাউড়া এলাকা থেকে ভিকটিমকে উদ্ধার করে আসামি মাহফুজ ও তার পিতা আরাফাত মোল্লাকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.