সংবাদ শিরোনাম
সিলেট মহানগর কৃষক দলের আহ্বায়ক পুতুলের মৃত্যু:শোক প্রকাশ  » «   সিলেটে আরও ২৬ জনের করোনা শনাক্ত  » «   চুনারুঘাটে বড় ভাইয়ের দায়ের আঘাতে ছোট ভাই নিহত:আটক ২  » «   বুড়িগঙ্গায় লঞ্চডুবি: ময়ূর-২ এর মালিক গ্রেপ্তার  » «   সিলেটে অনলাইনে পশুর হাট: বর্ণনা দেখে ক্রেতারা উৎসাহী হলে খামারে কিংবা বাড়িতে গিয়েই কিনতে পারবেন  » «   যাত্রীর মধ্যে করোনা ভাইরাস পাওয়ায়:বাংলাদেশের বিরুদ্ধে ইতালির ‘ক্র্যাক ডাউন’  » «   সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «  

ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী

সিলেটপোস্ট ডেস্ক::দাম্পত্যে উত্তেজনা আনতে স্বামীকে পর্নোগ্রাফি দেখতে বাধ্য করলেন স্ত্রী; আর তাতেই সর্বনাশ! বিয়েটাই গেল ভেস্তে। বাড়ি ছেড়ে চলে গেলেন স্বামী। পর্ন দেখতে গিয়ে রীতিমত তাজ্জব হয়ে যান ওই ব্যক্তি। কি এমন দেখলেন তিনি?

বেঙ্গালুরুর এক বাসীন্দার সঙ্গে এই ঘটনা ঘটেছে। ২০১৮ সালে একটি ম্যাট্রিমনি সাইট থেকে আলাপ হয় কলকাতার ঐ নারীর সঙ্গে। তিনি পেশায় চিকিৎসক। স্বামী উত্তরপ্রদেশের বাসিন্দা, আইটি বিভাগে কর্মরত। স্ত্রী-ই তাঁকে পর্ণ দেখার পরামর্শ দেন। অনিচ্ছা সত্বেও এরপর শুরু করে পর্নোগ্রাফি দেখা

অনলাইনে বিভিন্ন পর্ন দেখতে দেখতে একটি ভিডিওতে তাঁর চোখ আটকে যায়। তিনি নিজের স্ত্রী-কে সেখানে দেখতে পান। সঙ্গে দু’জন পুরুষ। ভিডিও দেখে স্বামী স্তম্ভিত হয়ে যান। স্ত্রী’কে জিজ্ঞাসা করা হলে তিনি প্রাক্তন বয়ফ্রেন্ডের দোষ দেন। বলেন, ওই ভিডিও নিয়ে তাঁকেও ব্ল্যাকমেল করা হত।

সেই পর্যন্ত বেঁচে যায় বিয়েটা। কিন্তু কিছুদিন পর আবার একই ঘটনা। স্ত্রী’র ভিডিও। তাতে আবার অন্য এক পুরুষ। এবার আর মানতে পারেননি ওই ব্যক্তি। একের পর এক এ রকম ভিডিও দেখে ভদ্রলোক মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। কারণ বিয়ের আগে তাঁর ভাবী স্ত্রী তাঁকে জানিয়েছিলেন, একজনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল কিন্তু বাকি কিছু জানাননি তিনি।

আপাতত তাঁদের বিয়েটাই দোলাচলে। টিকবে কিনা তারও ঠিক নেই।

-কলকাতা ২৪

সর্বশেষ সংবাদ

Developed by:

.