সংবাদ শিরোনাম
রায়নগরে যুবক খুন:আটক ১  » «   ৩২ মাস পর জেগে উঠলেন ফুটবলার নূরী  » «   ছেলের কাছে হেরে গেলেন মাশরাফী  » «   দেশে করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি  » «   হোম কোয়ারেন্টাইনে যেভাবে কাটছে খালেদা জিয়ার সময়  » «   করোনা কেড়ে নিলো আরেক বাংলাদেশির প্রাণ  » «   সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে নেমেছে সেনাবাহিনীর ১৫টি দল  » «   জৈন্তাপুরে ইউপি সদস্য সহ ৬ জন আটক  » «   করোনা: বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়ালো  » «   ইতালিতে একদিনে রেকর্ড ৯৬৯ জনের মৃত্যু  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬৯ জনের মৃত্যু  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে থানা পুলিশের টহল জোরদার  » «   জগন্নাথপুরে করোনা ভাইরাস আতংকে স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত  » «   ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশন  কর্তৃক  শ্রমজীবি মানুষের মধ্যে সাবান ও মাস্ক বিতরণ   » «   গোলাপগঞ্জে কোদাল ও দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করলো নিজ ছেলে  » «  

ভিডিও দেখতে চাপ, পর্নোগ্রাফিতে স্ত্রী’কেই দেখে তাজ্জ্বব স্বামী

সিলেটপোস্ট ডেস্ক::দাম্পত্যে উত্তেজনা আনতে স্বামীকে পর্নোগ্রাফি দেখতে বাধ্য করলেন স্ত্রী; আর তাতেই সর্বনাশ! বিয়েটাই গেল ভেস্তে। বাড়ি ছেড়ে চলে গেলেন স্বামী। পর্ন দেখতে গিয়ে রীতিমত তাজ্জব হয়ে যান ওই ব্যক্তি। কি এমন দেখলেন তিনি?

বেঙ্গালুরুর এক বাসীন্দার সঙ্গে এই ঘটনা ঘটেছে। ২০১৮ সালে একটি ম্যাট্রিমনি সাইট থেকে আলাপ হয় কলকাতার ঐ নারীর সঙ্গে। তিনি পেশায় চিকিৎসক। স্বামী উত্তরপ্রদেশের বাসিন্দা, আইটি বিভাগে কর্মরত। স্ত্রী-ই তাঁকে পর্ণ দেখার পরামর্শ দেন। অনিচ্ছা সত্বেও এরপর শুরু করে পর্নোগ্রাফি দেখা

অনলাইনে বিভিন্ন পর্ন দেখতে দেখতে একটি ভিডিওতে তাঁর চোখ আটকে যায়। তিনি নিজের স্ত্রী-কে সেখানে দেখতে পান। সঙ্গে দু’জন পুরুষ। ভিডিও দেখে স্বামী স্তম্ভিত হয়ে যান। স্ত্রী’কে জিজ্ঞাসা করা হলে তিনি প্রাক্তন বয়ফ্রেন্ডের দোষ দেন। বলেন, ওই ভিডিও নিয়ে তাঁকেও ব্ল্যাকমেল করা হত।

সেই পর্যন্ত বেঁচে যায় বিয়েটা। কিন্তু কিছুদিন পর আবার একই ঘটনা। স্ত্রী’র ভিডিও। তাতে আবার অন্য এক পুরুষ। এবার আর মানতে পারেননি ওই ব্যক্তি। একের পর এক এ রকম ভিডিও দেখে ভদ্রলোক মানসিকভাবে বিপর্যস্ত হয়ে পড়েন। কারণ বিয়ের আগে তাঁর ভাবী স্ত্রী তাঁকে জানিয়েছিলেন, একজনের সঙ্গে তাঁর সম্পর্ক ছিল কিন্তু বাকি কিছু জানাননি তিনি।

আপাতত তাঁদের বিয়েটাই দোলাচলে। টিকবে কিনা তারও ঠিক নেই।

-কলকাতা ২৪

সর্বশেষ সংবাদ

Developed by:

.