সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

চিত্রনায়িকা তানিন সুবহার ‘অন্তরঙ্গ’ ছবি ফাঁস

সিলেটপোস্ট ডেস্ক::ঢাকাই চলচ্চিত্রের নতুন নায়িকা তানিন সুবহার কিছু অন্তরঙ্গ ছবি ফাঁস হয়েছে। সম্প্রতি ফাঁস ফাঁস হওয়া সেইসব ছবি এরই মধ্যে ভাইরাল হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

বৃহস্পতিবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ার বেশ ক’টি প্ল্যাটফরমে একাধিক অন্তরঙ্গ ছবি ঘুরতে দেখা যায়। এসব ব্যক্তিগত ছবিতে নির্দিষ্ট কোনো পুরুষ ছিলেন না, ছিলেন বিভিন্ন মুহূর্তে ভিন্ন ভিন্ন পুরুষ।

তানিনের মিডিয়ায় অভিষেক হয় ২০১৫ সালে। আজাদ কালামের পরিচালনায় ‘জমজ’ নাটকে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেন তিনি। এরপর মীর সাব্বিরের ‘আলাল দুলাল’, সেলিম রেজার ‘সেয়ানা জামাই’, নাহিদ হাসানের ‘ম্যারেজ মিডিয়া ডটকম’ সহ আরোও কিছু নাটকে অভিনয় করেছেন। এরপর চলচ্চিত্রে অভিষেক ঘটে তানিনের।

জানা গেছে, স্বামী পনিরকে ২০০৮ সালে ডিভোর্স দেন তানিন। সে ঘরে তৃষিতা নামের এক কন্যা সন্তান রয়েছে। এর আগে এই নায়িকার পার্লার ব্যবসার আড়ালে বিভিন্ন অনৈতিক কর্মকাণ্ডের খবরও আসে। যদিও সে সময় তিনি সেসব অস্বীকার করেছিলেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.