সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

শয্যাদৃশ্য করতে করতে ক্লান্ত!

সিলেটপোস্ট ডেস্ক ::২০১৮ সালে ধানুশ অভিনীত বড়া চেন্নাই সিনেমায় অভিনয় করেন ভারতীয় গায়িকা-অভিনেত্রী আন্দ্রেয়া জেরেমিয়া। ওই সিনেমায় কিছু অন্তরঙ্গ দৃশ্যে অভিনয় করেন তিনি। এ নিয়ে এখনো অনুশোচনায় ভুগছেন এই অভিনেত্রী।

সম্প্রতি এক সাক্ষাৎকারে জেরেমিয়া জানান, বড়া চেন্নাই সিনেমাটি তার ক্যারিয়ারে বেশ বড়সরো প্রভাব ফেলেছে। কারণ এরপর তার কাছে একই ধরনের চরিত্রে অভিনয়ের প্রস্তাব আসতে থাকে। আর শয্যাদৃশ্যে অভিনয় করতে করতে তিনি ক্লান্ত। এজন্য বড়া চেন্নাই সিনেমায় অভিনয়ের সিদ্ধান্ত ভুল ছিল বলে মনে করেন তিনি।

তিনি আরও জানান, যদি সিনেমা ও তার চরিত্র ভালো হয় তবে পারিশ্রমিক কমাতেও রাজি তিনি। তবে কোনো অন্তরঙ্গ দৃশ্য থাকলে তা করবেন না।

সর্বশেষ সংবাদ

Developed by:

.