সংবাদ শিরোনাম
করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «   সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে কিশোরীর মৃত্যু: গ্রামের বাড়ী জালালপুরে দাফন সম্পন্ন  » «  

শ্রীলঙ্কা সফরে আন্তর্জাতিক ক্রিকেটে ফিরতে পারেন ভিলিয়ার্স

সিলেটপোস্ট ডেস্ক ::জাতীয় দলে ফিরছেন এবি ডি ভিলিয়ার্স- এটা পুরনো খবর। নতুন খবর হলো আসছে জুনে শ্রীলঙ্কা সফরে আন্তর্জাতিক ক্রিকেটে প্রত্যাবর্তন হতে পারে এই প্রোটিয়া ব্যাটসম্যানের। দক্ষিণ আফ্রিকা কোচ মার্ক বাউচার এমনই ইঙ্গিত দিয়েছেন। ডি ভিলিয়ার্সের সঙ্গে ইমরান তাহির ও ক্রিস মরিসকেও জাতীয় দলের জন্য প্রস্তুত থাকতে বলেছেন তিনি। দুই বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট ছেড়েছেন ৩৫ বছর বয়সী ভিলিয়ার্স। আর গত ওয়ানডে বিশ্বকাপের পর অবসরে যান লেগস্পিনার তাহির। পেস অলরাউন্ডার ক্রিস মরিস আপাতত দলের বাইরে। দক্ষিণ আফ্রিকার ক্যাপে সবশেষ আন্তর্জাতিক ম্যাচ খেলেছিলেন ৬ই জুলাই বিশ্বকাপে অস্ট্রেলিয়ার বিপক্ষে।
অস্ট্রেলিয়ার মাটিতে ১৮ই অক্টোবর শুরু হবে ২০২০ টি-টোয়েন্টি বিশ্বকাপ।

শ্রীলঙ্কা সফরে ওয়ানডের সঙ্গে টি-টোয়েন্টি সিরিজও থাকবে। যদিও সূচি এখনো চূড়ান্ত হয়নি। ডি ভিলিয়ার্সকে টি-টোয়েন্টি দলে দেখার সম্ভাবনাই বেশি। ফর্মে থাকলে বিশ্বকাপেও তাকে নিতে আপত্তি নেই বাউচারের। তিনি বলেন, আমি দলে সেরা খেলোয়াড়দেরই চাই। এবি চাইলে, ভালো ফর্মে থাকলে এবং যখন চাই তখন জাতীয় দলে ফিরতে প্রস্তুত থাকলে সে বিশ্বকাপে যাবে। যদি নিজের পজিশনে সে সেরা হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.