সংবাদ শিরোনাম
করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «   সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে কিশোরীর মৃত্যু: গ্রামের বাড়ী জালালপুরে দাফন সম্পন্ন  » «  

এমবাপ্পের বিস্ময় গোল, করলেন হ্যাটট্রিকও

সিলেটপোস্ট ডেস্ক ::হ্যাটট্রিক করলেন কিলিয়ান এমবাপ্পে। একবার করে জালে বল পাঠালেন নেইমার আর পাবলো সারাবিয়া। তাতে অলিম্পিক লিঁওকে ৫-১ গোলে বিধ্বস্ত করে প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) পৌঁছে গেল ফ্রেঞ্চ কাপের ফাইনালে।

এমবাপ্পের দ্বিতীয় গোলটি বিস্ময়কর। নিজেদের অর্ধ থেকে প্রায় ৭০ গজ দৌড়ে প্রতিপক্ষের ডি বক্সে ঢুকে পড়েন তিনি। এরপর ঠান্ডা মাথায় করেন লক্ষ্যভেদ।

বুধবার পার্ক অলিম্পিক লিঁওতে শুরুটা কিন্তু ভালো ছিল না পিএসজির। ১১তম মিনিটে গোল খেয়ে বসে তারা। তবে ৩ মিনিট পরই সমতা আনেন এমবাপ্পে। ৬০তম মিনিট পর্যন্ত ১-১ সমতা ছিল স্কোরলাইনে। ৬১তম মিনিটে লালকার্ড দেখেন লিঁওর খেলোয়াড় ফার্নান্দো মারসাল। বাকি ২৯ মিনিটে স্বাগতিকদের জালে ৪ বার বল পাঠান এমবাপ্পে-নেইমাররা।

৬৪তম মিনিটে পেনাল্টি থেকে পিএসজির হয়ে দ্বিতীয় গোল করেন ব্রাজিলিয়ান তারকা নেইমার।

ফাইনালে পিএসজি মুখোমুখি হবে সেঁত এতিয়েন অথবা রেনের।

সর্বশেষ সংবাদ

Developed by:

.