সংবাদ শিরোনাম
সিলেটের হাসপাতালে আইসিইউ সুবিধা না পেয়ে অনেক রোগী মারা যাচ্ছে  » «   বৃটেনে বর্ষসেরা বাংলাদেশি ফারজানা  » «   যুক্তরাষ্ট্র একদিনেই দেশটিতে ৬০ হাজারের বেশি রোগী শনাক্ত  » «   বালাগঞ্জ-ওসমানীনগর স্বাস্থ্য বিভাগের সেবাদানে হিমশিম খাচ্ছেন চিকিৎসকরা  » «   সিলেট সুনামগঞ্জে গত ২৪ ঘণ্টায় করোনায় কেড়ে নিয়েছে চারজনের প্রাণ  » «   করোনায় আরো ৪৬ জনের মৃত্যু, নতুন শনাক্ত ৩৪৮৯  » «   স্বামীর জন্মদিনে তরতাজা সেলফি পোস্ট করে গুঞ্জনে আবারও জল ঢেলে দিলেন সিলেটি বধু মাহি  » «   নিবন্ধিত প্রতিষ্ঠানের টার্নওভার কর সনদপত্র নিজ ব্যবসায়িক কার্যালয়ে টানিয়ে রাখতে  » «   বিভিন্ন অনিয়মের অভিযোগ প্রমাণিত হওয়ায় উত্তরার রিজেন্ট হাসপাতাল বন্ধের নির্দেশ  » «   ভারতে-নেপালের দ্বন্দ্বে এক সুন্দরীর নাম  » «   ব্রাজিলের প্রেসিডেন্ট প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত  » «   জগন্নাথপুরে করোনা পিছু ছাড়ছেনা আরও ১জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯৬  » «   ওসমানীনগরের ঐতিহ্যবাহী গলমুকাপন মাদ্রাসা ধংসের পায়তারা  » «   দিরাইয়ে সাংসদ জয়া সেনগুপ্ত’র ত্রাণ বিতরণ  » «   “মুজিব বর্ষ” উদযাপন উপলক্ষে বিয়ানীবাজার কৃষি সম্প্রসারন অধিদপ্তরের গাছের চারা রোপন  » «  

দিরাইয়ে সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত ২

দিরাই প্রতিনিধি::দিরাই মদনপুর সড়কে সিএনজি মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষে ২ জন গুরুতর আহত হয়েছেন। বৃহস্পতিবার বেলা ৩ টায় দিরাই পৌর সদরের সুজানগর নামক স্থানে এদুর্ঘটনাটি ঘটে। আহতরা হলেন, উপজেলার নাচনী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও পৌরসদরের হারানপুর গ্রামের গঙ্গেশ দাসের পুত্র অঞ্জন দাস (৫০) ও একই গ্রামের হরিপদ বণিকের পুত্র কালীপদ বণিক (৫০)। দুঘর্টনার পর স্থানীয়রা আহতদের উদ্ধার করে দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। দিরাই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারী কমিউনিটি মেডিকেল অফিসার স্বাগতম দাস জানান, দুর্ঘটনায় আহতদের অবস্থা গুরুতর হওয়ায় তাদের সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ঘটনার সময় অঞ্জন দাস ও তার বন্ধু কালীপদ বণিক মোটরসাইকেলযোগে দিরাই শহরে আসছিলেন। সুজানগর এলাকায় সুনামগঞ্জগামী সিএনজির সাথে মুখোমুখি সংঘর্ষ হলে এই দুর্ঘটনা ঘটে।
দিরাই থানা পুলিশের অভিযানে ১৪ ট্রলি গাড়ি আটক
দিরাই প্রতিনিধি : দিরাই পৌর শহরে যত্রতত্র শ্যালো মেশিনের ট্র্যাক্টর দিয়ে বিশেষ কায়দায় তৈরী ট্রলি গাড়ির দীর্ঘদিন ধরে অবাধ যাতায়তে শিক্ষার্থী পথচারীরা অতিষ্ঠ। অবশেষে দিরাই থানা পুলিশ অভিযান চালিয়ে ১৪ টি অবৈধ ট্রলিগাড়ি আটক করেছে। দিরাই থানা পুলিশ সূত্রে জানা যায়, দিরাই থানার অফিসার ইনচার্জ কে এম নজরুল এর নির্দেশনায় বুধবার ও বৃহস্পতিবার এটিএসআই সঞ্জিত ভৌমিক ও হামিদুর রহমান সঙ্গীয় ফোর্সসহ পৌর শহরের বিভিন্ন সড়কে অভিযান চালিয়ে মালামাল পরিবহনরত অবস্থায় এসব ট্রলি আটক করেন। ওসি কে এম নজরুল বলেন, এই ট্রলি গাড়িগুলো সড়ক ও পথচারীদের জন্য খুবই ঝুঁকিপুর্ণ। যানজট শব্দদূষণসহ প্রায়ই দুর্ঘটনা ঘটাচ্ছে। শহরে জনসাধারণের সুবিধার্থে ও সড়কে শৃঙ্খলা রক্ষায় এসব ট্রলি গাড়ির চলাচল বন্ধে অভিযান অব্যাহত থাকবে।

সর্বশেষ সংবাদ

Developed by:

.