সংবাদ শিরোনাম
করোনা: বিশ্ব কাঁপানো মার্কিন রণতরী থেকে বাঁচার আকুতি  » «   ভারতে ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত ২৪০ জন  » «   ছুটি বাড়ানোর প্রজ্ঞাপন জারি, অফিস খুলবে ১২ এপ্রিল  » «   করোনা:সিলেটে নতুন করে ৯ জনকে হোম কোয়ারেন্টাইনে  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে পুলিশের বিভিন্ন বাজারে প্রচারণা  » «   ‘দ্বিতীয় বিশ্বযুদ্ধের পর সবচেয়ে বড়ো পরীক্ষা করোনা’  » «   যুক্তরাষ্ট্রে একদিনে রেকর্ড ৮৬৫ জনের মৃত্যু  » «   করোনা: ক্ষুদ্রঋণ প্রতিষ্ঠানগুলো গ্রাহকদের ঋণের কিস্তি পরিশোধে চাপ দিতে পারবেনা  » «   শৈশবে দেয়া বিসিজি টিকা বাঁচাবে করোনা থেকে!  » «   দিরাইয়ে রাস্তার পাশে পড়ে থাকা অসুস্থ অজ্ঞাত এক ব্যক্তি উদ্ধার  » «   নগরীর খাসদবীরে মাসুকের উদ্যোগে সুবিধাবঞ্চিতদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন শুরু  » «   ওসমানীনগরে মানা হচ্ছে না নিরাপদ দূরত্ব: প্রশাসনের নিরব ভূমিকা  » «   করোনা:জগন্নাথপুরে প্রত্যেকে সামাজিক দূরত্ব বজায় রাখার অনুরোধ সহকারী পুলিশ সুপারের  » «   জগন্নাথপুরে প্রশাসন ও সেনাবাহিনীর যৌথ উদ্যোগে সচেতনামূলক প্রচারনা  » «   সিলেটে হাসপাতাল কোয়ারেন্টাইনে কিশোরীর মৃত্যু: গ্রামের বাড়ী জালালপুরে দাফন সম্পন্ন  » «  

আরো বাড়বে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি

সিলেটপোস্ট ডেস্ক ::রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে সকাল থেকেই হচ্ছে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি। এ বৃষ্টিপাত দুপুরের দিকে বেড়ে মাঝারি ধরনের বৃষ্টিপাত হতে পারে। আরো অন্তত দুই দিন থাকার এমন বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

পূর্বাভাসে আরো জানানো হয়, পরবর্তী পাঁচ দিনে তাপমাত্রা বাড়তে পারে। এছাড়া দেশের বিভিন্ন অংশে বজ্রসহ বৃষ্টিপাতের শঙ্কাও রয়েছে।

আবহাওয়াবিদ আব্দুর রহমান আজ ৭ মার্চ, শনিবার সকালে এসব তথ্য জানিয়েছেন। তিনি জানান, রাজধানী ঢাকাসহ সারাদেশের বেশ কয়েকটি অঞ্চলে গুঁড়ি গুঁড়ি বৃষ্টি হচ্ছে। ঢাকায় এই বৃষ্টি আরেকটু পর বেড়ে মাঝারি ধরনের বৃষ্টি হতে পারে। দুপুরের পর বৃষ্টি বন্ধ যেতে পারে।

আগামীকাল ৮ মার্চ, রবিবার হালকা-পাতলা বৃষ্টির শঙ্কার কথা উল্লেখ করে তিনি জানান, তবে আজকের চেয়ে রবিবারের আবহাওয়া ভালো থাকতে পারে।

এদিকে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, মৌসুমের স্বাভাবিক লঘুচাপ দক্ষিণ বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর প্রভাবে শনিবার রংপুর, রাজশাহী, খুলনা, ঢাকা, ময়মনসিংহ ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু-এক জায়গায় অস্থায়ীভাবে দমকা/ঝড়ো হাওয়াসহ বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেই সঙ্গে কোথাও কোথাও বিক্ষিপ্তভাবে শিলাবৃষ্টি হতে পারে।

গতকাল শুক্রবার দেশের সর্বোচ্চ ৩৩ মিলিমিটার বৃষ্টিপাত হয়েছে নেত্রকোনায়। সর্বোচ্চ ৩০.৮ ডিগ্রি  তাপমাত্রা ছিল টেকনাফে, আর সর্বনিম্ন তাপমাত্রা ছিল ১৭ ডিগ্রি সেলসিয়াস।

সর্বশেষ সংবাদ

Developed by:

.