সংবাদ শিরোনাম
৩২ মাস পর জেগে উঠলেন ফুটবলার নূরী  » «   ছেলের কাছে হেরে গেলেন মাশরাফী  » «   দেশে করোনায় নতুন করে কেউ আক্রান্ত হয়নি  » «   হোম কোয়ারেন্টাইনে যেভাবে কাটছে খালেদা জিয়ার সময়  » «   করোনা কেড়ে নিলো আরেক বাংলাদেশির প্রাণ  » «   সতর্কতামূলক নিশ্চিতে প্রশাসনকে সহায়তা দিতে সিলেটে মাঠে নেমেছে সেনাবাহিনীর ১৫টি দল  » «   জৈন্তাপুরে ইউপি সদস্য সহ ৬ জন আটক  » «   করোনা: বিশ্বজুড়ে মৃতের সংখ্যা ২৭ হাজার ছাড়ালো  » «   ইতালিতে একদিনে রেকর্ড ৯৬৯ জনের মৃত্যু  » «   স্পেনে গত ২৪ ঘণ্টায় করোনায় ৭৬৯ জনের মৃত্যু  » «   জগন্নাথপুরে করোনা সংক্রামন রোধে থানা পুলিশের টহল জোরদার  » «   জগন্নাথপুরে করোনা ভাইরাস আতংকে স্বাভাবিক জীবন যাত্রা ব্যাহত  » «   ভাটিবাংলা এলপিএস ফাউন্ডেশন  কর্তৃক  শ্রমজীবি মানুষের মধ্যে সাবান ও মাস্ক বিতরণ   » «   গোলাপগঞ্জে কোদাল ও দা দিয়ে কুপিয়ে বাবাকে হত্যা করলো নিজ ছেলে  » «   সিলেটে নিত্য প্রয়োজনীয় পন্যের দোকান ও ফার্মেসি ব্যতীত সকল দোকানপাট বন্ধ:রাস্তা ফাঁকা  » «  

টাঙ্গাইলের মির্জাপুরে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ নিহত ৫

সিলেটপোস্ট ডেস্ক ::ড্রাম ট্রাক-সিএনজি ও প্রাইভেটকারের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে বাবা-মেয়েসহ ৫ জন নিহত হয়েছেন। সোমবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের আঞ্চলিক রোড গোড়াই-সখীপুর রোডের হোসেন মার্কেট এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে।

নিহতরা হলেন- মির্জাপুর উপজেলার আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের সোনামুদ্দিন (৬০), তার নাতী মাসরাফুল (১০) এবং গাঘড়াই গ্রামের খলিলুর রহমানের ছেলে হৃদয় হোসেন (২০), হাফিজ উদ্দিন (৬০) ও তার মেয়ে রেণু বেগম (৩০)।

মির্জাপুর থানার দেওহাটা পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো. রফিকুল ইসলাম জানান, আজ সোমবার সকাল দশটার দিকে গোড়াই থেকে যাত্রীবাহী একটি সিএনজি হোসেন মার্কেট এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ড্রাম ট্রাক ও প্রাইভেটকার ঘটনাস্থলে এলে ত্রিমুখী সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে মাসরাফুল ও হৃদয় মারা যান। গুরুতর অবস্থায় তিনজনকে কুমুদিনী হাসপাতালে নেওয়ার পথে সোনামুদ্দিন, হাফিজ উদ্দিন ও তার মেয়ে রেণু বেগম মারা যান।

তিনি আরও জানান, পুলিশ ঘাতক ড্রাম ট্রাক ও প্রাইভেটকার আটক করেছেন।

সর্বশেষ সংবাদ

Developed by:

.