সংবাদ শিরোনাম
কানাডায় করোনায় আক্রান্ত হয়ে বড়লেখার মুক্তিযোদ্ধার মৃত্যু  » «   করোনা: ইতালির চেয়ে ভয়ঙ্কর অবস্থা হবে বাংলাদেশে-বিশেষজ্ঞরা  » «   পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «   নগরীর বিভিন্ন স্থানে টহল সেনাবাহিনীর:সিলেটে হোম কোয়ারেন্টাইনে কেউ নেই  » «   পবিত্র শবে বরাতে নিজ বাড়িতে নামাজ দোয়া ও ইবাদত করার অনুরোধ  » «   জগন্নাথপুরে সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ত্রান বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারী চাল বিক্রির অভিযোগে এক ডিলার গ্রেফতার  » «   ওসমানীনগরে হিন্দুদের ত্রাণ দিতে বিএনপি নেতার বাধা! ভিডিও ভাইরাল  » «   করোনা:সিলেটে নতুন কেউ হোম কোয়ারেন্টাইনে নেই! পিসিআর চালু সোমবার  » «   করোনা মোকাবিলায় ১৬০ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক  » «  

সুইম স্যুটে হট এভ্রিল

সিলেটপোস্ট ডেস্ক ::অভিনয়ে মনোযোগী হচ্ছেন জান্নাতুল নাঈম এভ্রিল। ছোট পর্দায় নিয়মিত অভিনয়ের ব্যাপারে বেশ প্রস্তুতিও নিয়েছেন বলে জানান। গেল নারী দিবসে তাকে দেখা গেছে খান জেহাদের ‘বদলাও’ শিরোনামের একটি নাটকে। এছাড়া সম্প্রতি প্রচার শেষ হয়েছে তার অভিনীত ‘ছায়াবিবি’ শিরোনামের একটি ধারাবাহিক নাটক। এটি নির্মাণ করেন সাজ্জাদ হোসেন দোদুল। একই নির্মাতার নতুন একটি ধারাবাহিকেও কাজ করার কথা হচ্ছে এ গ্ল্যামারকন্যার। এভ্রিলের ভাষ্য, অভিনয়ে আমি নিয়মিত হচ্ছি। আমার হাতে এখন সাত-আটটি নাটকের স্ক্রিপ্ট।

খুব শিগগিরই এগুলোর শুটিং শুরু করবো। সত্যি বলতে নিজেকে প্রস্তুত করেই অভিনয়ে নিয়মিত হতে চেয়েছি। অভিনয়ে ইমপ্রুভ করার জন্য একটি ধারাবাহিকেও কাজ করেছি। আগের চেয়ে অনেকটা উন্নতি হয়েছে আমার। নিয়মিত খণ্ড নাটকে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। ক্যারিয়ারের শুরুতে এভ্রিলের টার্গেট ছিল চলচ্চিত্র এমনটাই জানান তিনি। তবে কি চলচ্চিত্র থেকে সরে এসেছেন এভ্রিল? এ প্রসঙ্গে বলেন, চলচ্চিত্র থেকে সরে আসিনি। আমি শুরু থেকে বলে এসেছি অভিনয়ে নিজেকে প্রস্তুত করেই বড় পর্দায় কাজ করতে চাই। কিন্তু আমাকে নিয়ে গণমাধ্যমে অন্যভাবে সংবাদ প্রকাশ করা হয়েছে। চলচ্চিত্রের বিষয়টি নিয়ে অনেকে নেতিবাচকভাবে আমার সমালোচনাও করেছেন। সত্যি বলতে, আমি নিজেকে আরো প্রস্তুত করতে চাই। কারণ বড় পর্দায় যেমন-তেমনভাবে আমার যাত্রা শুরু হোক আমি তা চাই না। এদিকে সম্প্রতি এ মডেলকন্যা দু’টি বিজ্ঞাপনেও কাজ করছেন বলে জানান। বিজ্ঞাপন দু’টি নির্মাণ করেছেন আরাফাত সেতু। দু’টি বিজ্ঞাপনের একটিতে তাকে দেখা যাবে বিজ্ঞানী হিসেবে। এভ্রিল তার মেধার ঝলক দেখান বেশ কয়েকটি মিউজিক ভিডিওতেও। সর্বশেষ আসিফ আকবরের ‘যা পাখি’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে তিনি মডেল হয়েছেন। তবে আপাতত মিউজিক ভিডিও থেকে কিছুটা দূরে সরে এসেছেন। একান্ত ভালো লাগার গল্প ও চরিত্র পেলেই শুধু মিউজিক ভিডিওতে কাজ করার ইচ্ছে বলে জানান তিনি। ২০১৭ সালে মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতার মধ্যদিয়ে শোবিজে আলোচনায় আসেন এ মডেলকন্যা। পরবর্তীতে তিনি অভিনয়ে নাম লেখান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.