সংবাদ শিরোনাম
কানাডায় করোনায় আক্রান্ত হয়ে বড়লেখার মুক্তিযোদ্ধার মৃত্যু  » «   করোনা: ইতালির চেয়ে ভয়ঙ্কর অবস্থা হবে বাংলাদেশে-বিশেষজ্ঞরা  » «   পাল্টে যাচ্ছে কোম্পানীগঞ্জ: করোনায় ঘরবন্দী মানুষের বাড়িতে থানা পুকুরের মাছ  » «   নিরাপদে সবাইকে ঘরে ফিরিয়ে নিজে অসুস্থ  » «   জগন্নাথপুরে লন্ডনের প্রলোভনে বিয়ে, আন্ত:জেলা প্রতারক চক্রের ৩ নারী আশারকান্দি থেকে গ্রেফতার  » «   ওসমানীনগরে চেয়ারম্যান লটইয়ের বিরুদ্ধে কিশোরী ধর্ষণের চেষ্টার অভিযোগে: মামালা  » «   সিলেটে এই প্রথম করোনা ভাইরাস পজিটিভ রোগী সনাক্ত:বাসা লকডাউন  » «   নগরীর কাজী ইলিয়াস গলিতে প্রবাসী স্বামীকে ভিডিওকলে রেখেই লুবনার আত্মহত্যা  » «   নগরীর বিভিন্ন স্থানে টহল সেনাবাহিনীর:সিলেটে হোম কোয়ারেন্টাইনে কেউ নেই  » «   পবিত্র শবে বরাতে নিজ বাড়িতে নামাজ দোয়া ও ইবাদত করার অনুরোধ  » «   জগন্নাথপুরে সমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ত্রান বিতরণ  » «   জগন্নাথপুরে সরকারী চাল বিক্রির অভিযোগে এক ডিলার গ্রেফতার  » «   ওসমানীনগরে হিন্দুদের ত্রাণ দিতে বিএনপি নেতার বাধা! ভিডিও ভাইরাল  » «   করোনা:সিলেটে নতুন কেউ হোম কোয়ারেন্টাইনে নেই! পিসিআর চালু সোমবার  » «   করোনা মোকাবিলায় ১৬০ বিলিয়ন ডলার দেবে বিশ্বব্যাংক  » «  

নরসিংদীতে নারীর লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::নরসিংদীতে ছেহারুন বেগম (৫৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুর ২টার দিকে সদর উপজেলার মধ্য শীলমান্দি এলাকার হাজি মোস্তফা মিয়ার পুকুর থেকে গলায় শাড়ি পেঁচানো লাশ উদ্ধার করা হয়। নিহত ছেহারুন একই এলাকার মৃত সোনা মিয়ার স্ত্রী।

নিহতের পরিবারের লোকজনের বরাত দিয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, স্বামী মারা যাবার পর থেকে ছেহারুন বেগম বেশির ভাগ সময় বাড়ির বাইরে ঘুরে বেড়াতে পছন্দ করতেন। তাঁর দুই মেয়ে। তাদের বিয়ে হয়ে গেছে। মেয়েদের দেওয়া টাকা-পয়সায় সে জীবিকা নির্বাহ করত। গত শুক্রবার তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। ইতিপূর্বেও তিনি রাতে বাইরে থাকায় পরিবারের লোকজন যথারীতি তাঁর খোজ নেননি।

আজ দুপুরে স্থানীয়রা পুকুরে তাঁর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুরিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান, পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ বলেন, খবর পেয়ে দুপুর ২টার দিকে আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি পুকুরের পাড়ে হাঁটুপানিতে ছিল। যেখানে ডুবে মরা সম্ভব নয়। লাশের গলায় পরনের শাড়ি পেঁচানো অবস্থায় ছিল। লাশটি ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা এখনই বলা সম্ভব হচ্ছে না। আমরা তদন্ত করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.