সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

নরসিংদীতে নারীর লাশ উদ্ধার

সিলেটপোস্ট ডেস্ক ::নরসিংদীতে ছেহারুন বেগম (৫৫) নামের এক নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শনিবার দুপুর ২টার দিকে সদর উপজেলার মধ্য শীলমান্দি এলাকার হাজি মোস্তফা মিয়ার পুকুর থেকে গলায় শাড়ি পেঁচানো লাশ উদ্ধার করা হয়। নিহত ছেহারুন একই এলাকার মৃত সোনা মিয়ার স্ত্রী।

নিহতের পরিবারের লোকজনের বরাত দিয়ে পুলিশ ও স্থানীয়রা জানান, স্বামী মারা যাবার পর থেকে ছেহারুন বেগম বেশির ভাগ সময় বাড়ির বাইরে ঘুরে বেড়াতে পছন্দ করতেন। তাঁর দুই মেয়ে। তাদের বিয়ে হয়ে গেছে। মেয়েদের দেওয়া টাকা-পয়সায় সে জীবিকা নির্বাহ করত। গত শুক্রবার তিনি বাড়ি থেকে বের হয়ে আর ফেরেননি। ইতিপূর্বেও তিনি রাতে বাইরে থাকায় পরিবারের লোকজন যথারীতি তাঁর খোজ নেননি।

আজ দুপুরে স্থানীয়রা পুকুরে তাঁর লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়। খবর পেয়ে অতিরিক্ত পুরিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ, সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দুজ্জামান, পরিদর্শক (তদন্ত) আতাউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন।

অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শাহেদ আহমেদ বলেন, খবর পেয়ে দুপুর ২টার দিকে আমরা ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করা হয়। লাশটি পুকুরের পাড়ে হাঁটুপানিতে ছিল। যেখানে ডুবে মরা সম্ভব নয়। লাশের গলায় পরনের শাড়ি পেঁচানো অবস্থায় ছিল। লাশটি ময়নাতদন্তের জন্যে নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এটি হত্যা না আত্মহত্যা তা এখনই বলা সম্ভব হচ্ছে না। আমরা তদন্ত করছি।

সর্বশেষ সংবাদ

Developed by:

.