সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন

সিলেটপোস্ট ডেস্ক ::বিশিষ্ট শিক্ষাবিদ ও লেখক ড. মুহম্মদ জাফর ইকবালের ‘রাতুলের রাত রাতুলের দিন’ অবলম্বনে নির্মাণ হচ্ছে সিনেমা ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। আবু রায়হান জুয়েলের পরিচালনায় এতে জুটি বেঁধে অভিনয় করছেন সিয়াম আহমেদ ও পরীমনি। গতকাল থেকে এ সিনেমার শুটিং শুরু হয়েছে। সিয়াম আহমেদ বলেন, এ সিনেমায় রাতুল চরিত্রে কাজ করতে যাচ্ছি। দারুণ একটা চরিত্র। আশা করি, দর্শকরা সিনেমাটি পছন্দ করবেন। পরীমনি বলেন, গতকাল ঢাকার সদরঘাট লঞ্চ টার্মিনাল থেকে আমাদের লঞ্চ ছেড়েছে। এরপর চাঁদপুর বরিশাল হয়ে আমাদের গন্তব্য হবে সুন্দরবন।

পরিচালক আবু রায়হান জুয়েল বলেন, শুধু সুন্দরবনের কটকায় আমরা নামবো, বাকি শুটিং হবে লঞ্চের মধ্যেই। টানা ২৫ দিন এ সিনেমার শুটিং হবে। ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’ সিনেমায় পরীমনির সঙ্গে দ্বিতীয়বারের জুটি বাঁধলেন সিয়াম। এ জুটির প্রথম সিনেমা ‘বিশ্বসুন্দরী’ মুক্তি পেতে যাচ্ছে আগামী ২৭শে মার্চ। প্রসঙ্গত, ‘২০১৮-২০১৯ অর্থবছরে ‘নসু ডাকাত কুপোকাত’ নামে সরকারি অনুদান পায় এই সিনেমার পাণ্ডুলিপি। তবে পরে নাম পরিবর্তন করে রাখা হয় ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’। এর চিত্রনাট্য করেছেন জাকারিয়া সৌখিন। সিনেমাটির জন্য প্রথমবার গান লিখেছেন ড. মুহম্মদ জাফর ইকবাল। গত ১০ই ফেব্রুয়ারি রাতে রাজধানীর বিশ্বসাহিত্য কেন্দ্রে ‘অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’র মহরত অনুষ্ঠিত হয়।

সর্বশেষ সংবাদ

Developed by:

.