সংবাদ শিরোনাম
জগন্নাথপুরে গাঁজাসহ আটক ১  » «   জগন্নাথপুরে নতুন করে আরো ২জন স্বাস্থ্যকর্মী করোনায় আক্রান্ত মোট আক্রান্ত ৯৩: সুস্থ ৬৫  » «   দোয়ারাবাজারে সুমা হত্যা না আত্মহত্যা সঠিক তদন্তের মধ্যেমে দোষীদের শাস্তির দাবী পিতার   » «   গত ২৪ ঘন্টায় সিলেট বিভাগে ৯৩ জন করোনা আক্রান্ত:মৃত্যু ৩  » «   জৈন্তাপুরে ইয়াবাসহ ১ নারী আটক তার সাথে থাকা আরো তিন ইয়াবা ব্যবসায়ী পলাতক  » «   সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার হাওর থেকে নিখোঁজ এক যুবকের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার  » «   জগন্নাথপুরে আরো ১জন স্বাস্থ্যকর্মী সহ ২জন করোনায় আক্রান্ত: মোট আক্রান্ত ৯১  » «   সুনামগঞ্জে একদল তরুণদের উদ্যোগে মানসিক ও প্রতিবন্ধীদের মধ্যে খাবার বিতরণ জেলা প্রশাসকের    » «   কানাইঘাটে নিখোজের ১৪ দিন পর জামাল উদ্ধার  » «   এম. এ. হক যে কোন দুর্যোগ মুহুর্তে জাতির সেবায় নিয়োজিত ছিলেন: এড. আব্দুর রকিব  » «   এম এ হকের প্রথম জানাযা সম্পন্ন  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর যুবলীগের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট জেলা ও মহানগর যুবদলের শোক  » «   এম. এ. হকের মৃত্যুতে সিলেট মহানগর বিএনপির শোক  » «  

মাফিয়া গার্ল আইরিন

সিলেটপোস্ট ডেস্ক ::আইরিন মাফিয়াদের সঙ্গে জড়িত। সে যে অন্ধকারের মানুষ, এটা বোঝা যায় না প্রথমে। ধীরে ধীরে দর্শক জানতে পারবে। চরিত্রটি ধূসর, নেতিবাচক একটি চরিত্র। এমন চরিত্রে ‘ধোঁকা’ নামের ওয়েব সিরিজে কাজ করেছেন চিত্রনায়িকা আইরিন। এরইমধ্যে নতুন এই ওয়েব সিরিজের টিজার প্রকাশ হয়েছে। যেখানে সুইমিংপুলের নীল জলের পাশে আবেদনময়ী আইরিনকে আবিষ্কার করা গেছে। সাহসী খোলামেলা দৃশ্যে অভিনয় করেছেন তিনি।

আইরিন এ প্রসঙ্গে বলেন, ধোঁকা’য় আমাকে বাংলাদেশি বংশোদ্ভূত একজন মেয়ের চরিত্রে দর্শকরা দেখতে পাবেন। যে মেয়েটা মাফিয়া গার্ল। দেশের বাইরে বড় হয়েছে। এমন একটি মেয়ে, যে কখনো বাংলাদেশে যায়নি। তার পোশাক-আশাক যেমনটা হওয়া স্বাভাাবিক, তেমন পোশাকে আমি ওয়েব সিরিজে কাজ করেছি। যে ধরনের চরিত্রে আমি অভিনয় করেছি, তার সঙ্গে এমন পোশাক যায়। ইন্দোনেশিয়ার বালিতে এর শুটিং হয়েছে। এটি পরিচালনা করেছেন অনন্য মামুন। লাইভ টেকনোলজির অনলাইন প্ল্যাটফরম সিনেস্পটের অ্যাপে দর্শকরা ‘ধোঁকা’ সামনে দেখতে পাবেন। এতে আরো অভিনয় করেছেন সাঞ্জু জন, আঁচল ও এ বি এম সুমন। এসব কাজের বাইরে শিগগিরই নতুন সিনেমার খবরও দিবেন বলে জানালেন আইরিন। উল্লেখ্য, সবশেষ আইরিন অভিনীত ‘পদ্মার প্রেম’ ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পায়। এটি পরিচালনা করেন হারুন-উজ-জামান।

সর্বশেষ সংবাদ

Developed by:

.